হোম » প্রধান সংবাদ » এল.জি বাটারফ্লাই অফিসের শাখা ব্যবস্থাপক গলায় গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা

এল.জি বাটারফ্লাই অফিসের শাখা ব্যবস্থাপক গলায় গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা

এম.এ রাশেদ,বগুড়া জেলা প্রতিনিধিঃ  বগুড়ার দুপচাঁচিয়া বগুড়া-নওগাঁ মহাসড়কের উত্তর দিকে জেকে কলেজ রোড সংলগ্ন এল.জি বাটারফাই অফিসের দুপচাঁচিয়া শাখা ব্যবস্থাপক  নূর আলম নয়ন(৩৫) নামে এক ব্যক্তি আত্মহত্যা  করেছে। সে এল.জি অফিসের উপরতলায় বাসায় খাওয়ার ডাইনিং রুমে ফ্যানের সংগে লাইলন রশি লাগিয়ে গলায় ফাঁস দিয়ে আতœহত্যা করে ।উল্লেখ্য সে গত ১বৎসর যাবৎ দুপচাঁচিয়া শাখা অফিসে চাকুরি করতো।তার পিতাঃ মোঃ মতিয়ার রহমান মন্ডল,

সাং-দোমরগাছা ,থানা-গবিন্দগঞ্জ, জেলা-গাইবান্ধা।প্রত্যক্ষদর্শী সুত্রে জানা যায় যে,সে অফিসে না আসায় ওই অফিসের কর্মচারী তার বাসায় ডাকতে গেলে দরজায় কোন সাড়া না পেয়ে অফিসের পাশের লোক জনদেরকে খবর দিলে লোকজন দরজা না ভেঙ্গে  থানায় খবর দিলে আদমদিঘীর সার্কেলের সিনিয়র সহকারি পুলিশ সুপার কে.এইচ.এম এরশাদ  ঘটনার স্থলে উপস্থিত হয়ে দরজা পার্শ্বে দেওয়াল ভেঙ্গে ছিটকানি খুলে ঘরি প্রবেশ করে ফ্যানে ঝুলন্ত অবস্থায় লাসটি নামায় এবং তার পরিবার ওই দিন বাসায় ছিলনা ।

সে এক সন্তানের জনক ছিলো বলে পারিবারিক সুত্রে জানা যায়। দুপচাঁচিয়া থানার পুলিশ পরিদশর্ক(তদন্ত) সনাতন চন্দ্র সরকার জানান এই সংক্রান্তে থানায় একটি অসাভাবিক মৃত্যু মামলা দায়ের করা হয়েছে।পরবর্তিতে লাসটি ময়না তদন্তের জন্য বগুড়া শহীদ জিয়া মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হবে।

error: Content is protected !!