দাগনভূঞায় মোমারিজপুরে ঠিকাদারের রহস্যজনক মৃত্যু, লাশ উদ্ধার

মোঃআবদুল মুনাফ পিন্টু,দাগনভূঞা উপজেলা প্রতিনিধি: ১৩ জানুয়ারী সকালে দাগনভূঞা উপজেলার ৭নং মাতুভূঞা ইউনিয়নের মোমারিজপুরে আনিছুর  রহমান (৪২) নামের এক ঠিকাদারের রহস্যজনক মৃত্যু হয়েছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে । নিহত আনিছুর রহমান উত্তর চরমজলিশপুর গ্রামের ওসিম উদ্দিন হাজ্বী বাড়ীর মৃত তাজুল ইসলামের ছেলে।
নিহতের স্ত্রী তাজ নাহার জানান, আমার স্বামী মাতুভূঞা ইউনিয়নের মোমারিজপুর গ্রামের রওশন ভূঞা বাড়ীর রোকেয়া বেগমের বিল্ডিং ঘর নির্মাণের ঠিকাদারী কাজ করতেছিল।  গত ১২ জানুয়ারী সন্ধ্যায় রাত্রে ঘরে আসবেনা বলে ঘর থেকে বের হয়। আজ ১৩ জানুয়ারী সকালে আমার স্বামীর অধীনে নির্মাণ কাজে নিয়োজিত থাকা অজ্ঞাতনামা শ্রমিকের মধ্যে একজন আমাকে ফোন করে জানান আমার স্বামী অসুস্থ অবস্থায় নির্মানাধীন বিল্ডিং এর মালিক রোকেয়া বেগমের ঘরে আছে।
 খবর পেয়ে আমি, আমার চাচা ও আত্মীয় স্বজনসহ সেখানে গেলে নির্মাণাধীন বিল্ডিং এর মালিক রোকেয়া বেগমের ড্রয়িং রুমে ফ্লোরে লেপের উপর উত্তর চিৎ অবস্থায় মৃত দেখতে পায়। থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ ইমতিয়াজ আহমেদ জানান, উক্ত ঘটনায় থানা অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে এবং লাশ ময়না তদন্তের জন্য ফেনী সদর হাসপাতালে মর্গে প্রেরণ করা হয়েছে।