ঠাকুরগাঁওয়ে যমুনা ব্যাংক কর্তৃপক্ষের নিলামের প্রতিবাদে ব্যবসায়ীর সংবাদ সম্মেলন

ঠাকুরগাঁও প্রতিনিধিঃ ঠাকুরগাঁওয়ে যমুনা ব্যাংক কর্তৃপক্ষের নিলামের প্রতিবাদে হাওলাদার হিমাগার লিমিটেড এর পরিচালক এবং বিশিষ্ট ব্যবসায়ী প্রোপ্রাইটর আব্দুস সালামের সংবাদ সম্মেলন। যমুনা ব্যাংক ঠাকুরগাঁও শাখা থেকে কৃষিভিক্তিক শিল্প ঋণ নিয়ে পরিশোধের চেস্টা করলেও ব্যাংক কর্তৃপক্ষ তা না নিয়ে সম্পতি হাতিয়ে নেয়ার পায়তারার চেষ্টা করছে বলে অভিযোগ ব্যবসায়ী আব্দুস সালামের।
বুধবার দুপুরে জেলা সদরের জগন্নাথপুর হাওলাদার লিঃ চত্বরে প্রোপ্রাইটর আব্দুস ছালাম সংবাদ সম্মেলন করে লিখিত বক্তব্য তুলে ধরেন। এসময় তিনি বলেন, এক’শ কোটি টাকার সম্পত্তি মরগেজ দিয়ে ছয় বছর মেয়াদে ২০১১ সালে ৬ কোটি ১৫ লাখ টাকা ঋণ নেই।
ছয় বছরের মধ্যে ৫ কোটি ৩ লাখ টাকা পরিশোধ করে ব্যাংক কর্তৃপক্ষের কাছে সময় চাই। কিন্তু ব্যাংক কর্তৃপক্ষ সময় ও টাকা পরিশোধে সুযোগ না দেয়নি। উপায় না পেয়ে হাইকোর্টের সরনাপন্ন হই সুদ মোওকুফের জন্য। রিটে আমার পক্ষে সময় দিয়ে রায় দিলেও ব্যাংক কর্তৃপক্ষ তা মানছেন না।
উল্টো ব্যাংক কর্তৃপক্ষ ইতোমধ্যে গুরুত্বপুর্ন গনমাধ্যম ছাড়া চক্ষু আড়াল করতে দুটি পত্রিকায় সম্পত্তি ক্রোকের নিলাম বিজ্ঞপ্তি প্রকাশ করে। যা মানহানিকর। লোনের টাকা পরিশোধের জন্য এখন পর্যন্ত ব্যাংক কর্তৃপক্ষের কাছে আরো আড়াই কোটি টাকা নিয়ে বার বার ধর্না দিয়েও তারা কোন কথাই শুনছে না বলে অভিযোগ ব্যবসায়ীর। বিষয়টি আপনাদের মাধ্যমে সরকারের হস্তক্ষেপ কামনা করেন তিনি। সংবাদ সম্মেলনে জেলার বিভিন্ন ইলেকট্রনিক ও মিডিয়ার গণমাধ্যমর্কীরা উপস্থিত ছিলেন।