হোম » প্রধান সংবাদ » শ্রীপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় পল্লী চিকিৎসকসহ নিহত ২

শ্রীপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় পল্লী চিকিৎসকসহ নিহত ২

গাজীপুর প্রতিনিধিঃ গাজীপুরের শ্রীপুরে পৃথক স্থানে সড়ক দুর্ঘটনায় এক নারী এবং পল্লী চিকিৎসকসহ দুইজন নিহত হয়েছে।
সোমবার (১১ জানুয়ারি)দুপুর দুইটার দিকে শ্রীপুর উপজেলার  ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের মোহা সিএনজির পাম্পের সামনে মোটরসাইকেলের ধাক্কায় মোরশেদা আক্তার এবং বিকেল সাড়ে চারটার দিকে  জৈনা বাজার এলাকার শিশুতোষ বিদ্যাঘরের সামনে মোটরসাইকেল আরোহী পল্লী চিকিৎসক বিল্লাল হোসেন নামে অপর আরেকজন নিহত হয়েছে ।
নিহত মোর্শেদা(৭০) গাজীপুরের শ্রীপুর পৌর  দারোগার চালা এলাকার প্রয়াত সামাদ মিয়ার স্ত্রী।এবং নিহত পল্লী চিকিৎসক বিল্লাল হোসেন(৫০)  উপজেলার গাজীপুর ইউনিয়নের নয়াপাড়া গ্রামের প্রয়াত নসিম উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে মাওনা হাইওয়ে থানার (ওসি) এ আর এম আল মামুন জানান, দুপুরে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের মাওনা চৌরাস্তা এলাকার মোহা সিএনজি পাম্পের সামনে বিপরীত দিক হতে দ্রুত গতির একটি মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধা মোরশেদা রাস্তায় পড়ে যায়। এসময় গুরুতর আহত মোরশেদাকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে মারা যায়।
এ ঘটনায় মোটরসাইকেলের দুই আরোহীসহ মোটরসাইকেল আটক করা হয়েছে। অপরদিকে বিকাল সাড়ে চারটার দিকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের জৈনা বাজার এলাকায় ট্রাকের ধাক্কায় বিল্লাল হোসেন নামে এক পল্লী চিকিৎসক নিহত হয়।এ ঘটনায় ট্রাকটিকে আটক করা হলেও চালক পালিয়ে গেছে।স্বজনদের আবেদনের পরিপ্রেক্ষিতে দুটি লাশই স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।
error: Content is protected !!