পেকুয়ায় দৃর্বত্তের হামলায় আহত- ৩

পেকুয়া প্রতিনিধি: কক্সবাজারের পেকুয়ায় সদর ইউনিয়নের মেহেরনামা বাজার পাড়া এলাকায় একদল দৃর্বত্তের হামলায় তিন সহোদর আহতের খবর পাওয়া গেছে। শুক্রবার দিবাগত রাত সাড়ে ১১টার দিকে এ ঘটনা ঘটে। আহতরা হলেন একই এলাকার জাহেদুল ইসলাম (৪৫), মুহিবুল্লাহ (৬২) ও জাকের হোসেন (৩৮)। স্থানীয়রা তাদের উদ্ধার করে পেকুয়া স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।
এ ঘটনায় অভিযোগকারী জাহেদুল ইসলামের স্ত্রী রায়হান জন্নাত বলেন, আমার স্বামী একজন ব্যবসায়ী। প্রতিদিনের ন্যায় আমার স্বামী জাহেদুল ইসলাম ব্যবসা শেষে বাড়ি ফিরছিলেন। প্রতিমধ্যে আমাদের একটা মাছের ঘের আছে। ঐ ঘেরে পানি নিষ্কাশনের ব্যবস্থা করতে গেলে পূর্ব থেকে উৎপেতে থাকা একই এলাকার কাইছার উদ্দিন, আব্দুল মালেক, মোঃ কাইয়ুম, কাইকোবাদ, সেতারা বেগম, কোরবান আলী ও শাকিল দেশিয় অস্ত্রসজ্জিত করে ধারালো কিরিচ দিয়ে মাথায় কোপ দিলে স্বামী মাটিতে পড়ে যায়।
তার আত্মচিৎকারে তার দুই ভাই এগিয়ে আসলে তাদেরও মেরে রক্তাক্ত করে দেয়। এসময় তারা স্বামীর পকেটে থাকা নগদ ৯০ হাজার টাকা ও দেবর জাকের হোসেনের থেকে নদগ ৫ হাজার ও মোবাইল সেট নিয়ে যায়। হামলাকারীরা পরে আমার স্বামীর বসতঘর এসে ঘরের দরজা ভেঙ্গে লুট চালায়। এসময় তারা আমার ঘরে রক্ষিত ৩৫ হাজার টাকা ও ১ লক্ষ ৩০ হাজার টাকার স্বর্ণ অলংকার যার নিয়ে যায়। এমন সময় হামলাকারীরা ঘরে ভাচংচুর চালায়।
এ বিষয়ে পেকুয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) সাইফুর রহমান বলেন, ঘটনার বিষয়ে এখনো কেউ লিখিত অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে তদন্তপূর্বক প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেয়া হবে।