হোম » প্রধান সংবাদ » জাতির পিতার জন্মশত বার্ষিকী উপলক্ষে জামালপুরে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ 

জাতির পিতার জন্মশত বার্ষিকী উপলক্ষে জামালপুরে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ 

রবিউল হাসান লায়ন,জামালপুরঃ   জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উপলক্ষে   জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব ছানোয়ার হোসেন ছানুর সৌজন্যে জামালপুর পৌরসভার শীতার্ত মহিলাদের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে।  শনিবার (৯জানুয়ারি) সকালে বকুলতলাস্থ আওয়ামী লীগের দলীয় কার্যালয় প্রাঙ্গণে পৌর মহিলা আওয়ামী লীগের আয়োজনে ১ হাজার ২’শত মহিলাদের মাঝে কম্বল বিতরণ করা হয়।
জামালপুর পৌর মহিলা আওয়ামী লীগের সভাপতি মনিরা চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মারুফা আনোয়ার পারুলের সঞ্চালনায় কম্বল বিতরণ অনুষ্ঠানে  প্রধান অতিথির বক্তব্য রাখেন এবং কম্বল বিতরণ অনুষ্ঠানের উদ্বোধন করেন জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব অ্যাডভোকেট মুহাম্মদ বাকী বিল্লাহ।  বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব ফারুক আহমেদ চৌধুরী।
অন্যান্যদের মধ্যে সহ-সভাপতি আলহাজ্ব মির্জা সাখাওয়াতুল আলম মনি, জি এস এম মিজানুর রহমান, অধ্যাপক আশরাফ হোসেন তরফদার, জামালপুর পৌর আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মাসুম রেজা রহিম, সাধারণ সম্পাদক বিজন কুমার চন্দ, জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক আলহাজ্ব আসাদুজ্জামান আকন্দ বাবু,  জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাসিনা আকাশ, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক নাজমুল আহসান জনি, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি জায়েদুল ইসলাম জাবেদ, বিএম রাজন সহ আওয়ামী লীগের অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
আওয়ামী লীগ নেতা ছানোয়ার হোসেন ছানু বলেন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উপলক্ষে এবং বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা দেশরত্ন জননেত্রী প্রধান মন্ত্রী শেখ হাসিনার হাত ধরে দেশ আজ এগিয়ে যাচ্ছে। তার-ই ধারাবাহিকতায় পৌরসভার গরিব ও অসহায় শীতার্ত মহিলাদের মাঝে কম্বল বিতরণ করা হলো এবং পর্যায়ক্রমে জামালপুর পৌরসভার সকল অসহায় ও দরিদ্র মানুষের মাঝে এ কম্বল বিতরণ করা হবে।
তিনি আরো বলেন এ পর্যন্ত জামালপুর পৌরসভায় ৪ হাজার ৫’শত কম্বল বিতরণ করা হয়েছে এবং এই কম্বল বিতরণ কার্যক্রম অব্যাহত থাকবে বলে জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব ছানোয়ার হোসেন ছানু বলেন।
error: Content is protected !!