হোম » প্রধান সংবাদ » দর্শনা থানা পুলিশের পৃথক পৃথক  মাদক বিরোধী অভিযানে ১০ বোতল  ফেনসিডিল ও ৩ কেজি গাঁজা সহ আটক ৪

দর্শনা থানা পুলিশের পৃথক পৃথক  মাদক বিরোধী অভিযানে ১০ বোতল  ফেনসিডিল ও ৩ কেজি গাঁজা সহ আটক ৪

মো তারিকুর রহমান চুয়াডাংগা প্রতিনিধি: চুয়াডাংগা জেলার দর্শনা থানা পুলিশের পৃথক পৃথক  মাদক বিরোধী অভিযানে ১০ বোতল ফেনসিডিল ও ৩ কেজি গাঁজা সহ ৪ জন মাদক কারবারিকে আটক করেছে  দর্শনা থানা পুলিশ।   দর্শনা থানার অফিসার ইনচার্জ ওসি  মোঃ মাহাবুবুর রহমান এর নেতৃত্বে বৃহস্পতিবার ৭জানুয়ারী   দুপুর ২:৩০ ঘটিকায় সময় দর্শনা থানা   পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে এস আই মোঃসাইফুল ইসলাম, এএসআই
,মোঃমহিউদ্দিন সঙ্গীয় পুলিশ ফোর্স নিয়ে দর্শনা থানাধীন প্রতাপপুর গ্রামে মাদক বিরোধী  অভিযান পরিচালনা করেন। এ সময় প্রতাপপুর গ্রাম থেকে ৩ জন মাদক ব্যাবসায়ীকে আটক করে পুলিশ। এবং আটককৃত আসামিদের কাছ থেকে  ফকির মোহাম্মদ এর বাড়ির সামনে পাকা রাস্তার উপর থেকে  ৩ কে উদ্ধার করা হয়।  আটককৃত আসামিরা হলেন দর্শনা থানাধীন চন্ডিপুর গ্রামের মোঃ আবুল কালাম এর ছেলে মোঃবুদো (৪৩) ও প্রতাপপুর গ্রামের মোঃ হায়দার আলীর ছেলে মোঃ খোদাবক্স (২৭) এবং দর্শনা থানাধীন কৃষ্ণপুর বোয়ালমারী’র মৃত মোসলেমের ছেলে মোঃআবু মুসা (২৮)।
পরবর্তীতে  আজ বৃহস্পতিবার রাত ৭:৫০ ঘটিকায় সময় এস আই খান আব্দুর রহমান, এ এস আই আনোয়ারুল ইসলাম সঙ্গীয় পুলিশ ফোর্স নিয়ে দর্শনা থানাধীন পারকৃষ্ণপুর- মদনা এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করেন। এ সময় দর্শনা থানাধীন  আজিমপুর গ্রামের আঃ মালেক বিশ্বাসের ছেলে মোঃ মেহেদী হাসান @ ইমন(২৮)কে পারকৃষ্ণপুর মোড় থেকে আটক করে পুলিশ। এবং আটককৃত আসামির কাছ থেকে ১০ বোতল ফেন্সিডিল উদ্ধার করে।  দর্শনা থানার অফিসার ইনচার্জ ওসি মোঃ মাহাবুবুর রহমান বলেন আটককৃত আসামির বিরুদ্ধে মাদক দ্রব্য আইনে মামলার প্রস্তুতি চলছে।তিনি আরো বলেন মাদকের  বিরুদ্ধে আমাদের যুদ্ধ চলতেই থাকবে।দর্শনা   থানাকে মাদক মুক্ত করে ছাড়বো ইনশাল্লাহ।
error: Content is protected !!