হোম » প্রধান সংবাদ » ভৈরবে এক বৃদ্ধ মহিলার অর্ধগলিত লাশ উদ্ধার 

ভৈরবে এক বৃদ্ধ মহিলার অর্ধগলিত লাশ উদ্ধার 

এম আর ওয়াসিম, ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধিঃ  কিশোরগঞ্জের ভৈরবের সাতমূখী বিলের কামাল মিয়ার মাছের প্রজেক্টের কুচুরী পানার ভিতর থেকে জহুরা বেগম নামের এক বৃদ্ধ   মহিলার অর্ধ গলিত লাশ উদ্ধার করে ভৈরব থানা পুলিশ। গতকাল ৫ ডিসেম্বর  মঙ্গলবার রাত সাড়ে ৯ টার দিকে লাশটি উদ্ধার করা হয়। মহিলার বাড়ি ভৈরব পৌর এলাকার দড়ি চন্ডিবের গ্রামে। লাশ উদ্ধারের পর নিহতের মেয়ে মমতা সনাক্ত করে যে লাশটি তার মায়ের।
জানা যায় গতকাল সোমবার সকাল ১০টার দিকে সাতমূখী বিলের কামাল মিয়া তার মাছের প্রজেক্টের কুচুরীপনা পরিস্কার করার সময় এক মহিলার অর্ধগলিত লাশ দেখতে পায়। কিন্তু ভয়ে বিষয় টি সে পুলিশ কে না জানিয়ে স্থানীয় কাউন্সিলর কে অবহিত করে বলে কামাল মিয়া জানায়। কিন্তু কাউন্সিলর রহস্য জনক কারণে বিষয় টি ভৈরব থানা কে  জানায়নি। পরে আজ মঙ্গলবার বিকাল সাড়ে ৫ টার দিকে  কামাল মিয়া ৯৯৯ ফোন দিয়ে মহিলার অর্ধগলিত লাশ খবর টি জানায়।৯৯৯ থেকে ফোন পেয়ে ভৈরব থানা পুলিশ ঘটনা স্থলে যায় এবং গলিত লাশটি উদ্ধার করে। এ সময় সহকারী পুলিশ সুপার রেজোয়ান দিপু এবং ভৈরব থানার অফিসার ইনচার্জ মোঃ শাহিন ঘটনা স্থল পরিদর্শন করেন এবং লাশটি থানায় নিয়ে আসেন।
পুলিশ সূত্রে জানা যায় ৯৯৯ থেকে ফোন পেয়ে মহিলার লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। পরে গত মাসের নিখোঁজ ডাইরী চেক করে চন্ডিবের গ্রামের মমতা বেগম কে খরব দেয়া হয়। খবর পেয়ে মমতা বেগম নামের লাশ দেখে এটি তার মা জহুরা বেগমের লাশ বলে সনাক্ত করে।  উল্লেখ্য গত ২রা ডিসেম্বর তার মা বাড়ী থেকে নিখোঁজ হয়। এবিষয়ে ৬ ডিসেম্বর তার পরিবারের পক্ষ থেকে থানায় একটি নিখোঁজ ডায়েরি লিপিবদ্ধ করা হয়। গলার চেইন, হাতের চুড়ি, আঙ্গুলের আংটি ও পড়নের কাপড়ের বর্ণনায় সনাক্ত হয় যে অর্ধ গলিত লাশটি মমতা বেগমের মা জহুরা বেগমের লাশ।
এবিষয়ে ভৈরব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ শাহিন বলেন আমরা ৯৯৯ থেকে খরব পেয়ে বৃদ্ধ মহিলার গলিত লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসি। পরে দড়ি চন্ডিবের এলাকার মমতা নামের এক মহিলা লাশে গলায় একটি চেইন দেখে লাশটি তার মা জহুরা বেগমের বলে সনাক্ত করে। সে ডিসেম্বর মাসের ২ তারিখে বাড়ী থেকে নিখোঁজ হয়। নিহতের লাশ ময়না তদন্তের জন্য কিশোরগঞ্জের মর্গে প্রেরন করা হবে। ময়নাতদন্তের পরই মৃত্যুর কারণ জানা যাবে। এবিষয়ে পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ পাওয়া গেলে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহন করা হবে।
error: Content is protected !!