হোম » প্রধান সংবাদ » বগুড়া পৌরসভার নির্বাচন উপলক্ষে ১৯ নং ওয়ার্ডে এস এম সোহাগের নির্বাচনী মতবিনিময় সভা অনুষ্ঠিত !!

বগুড়া পৌরসভার নির্বাচন উপলক্ষে ১৯ নং ওয়ার্ডে এস এম সোহাগের নির্বাচনী মতবিনিময় সভা অনুষ্ঠিত !!

এম.এ রাশেদ,বগুড়া জেলা প্রতিনিধিঃ মঙ্গলবার (৫ জানুয়ারী) সন্ধ্যায় বগুড়া সদরের ১৯নং ওয়ার্ডের কালিবালা দক্ষিণপাড়া এলাকায় আসন্ন পৌরসভা নির্বাচন উপলক্ষে, মহিলাদের নিয়ে উঠান বৈঠক ও নির্বাচনী মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।  অত্র এলাকার বিশিষ্ট সমাজ সেবক খোকা মোল্লার সভাপতিত্বে,ও জিহাদ শেখের পরিচালনায়, মহিলা সমাবেশ ও নির্বাচনী মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে রাখেন,কাউন্সিলর প্রার্থী এস এম সোহাগ। সভাপতি সোনার বাংলা পরিষদ ও সাধারণ- সম্পাদক জাতীয় শ্রমিকলীগ ১৯ নং ওয়ার্ড শাখা।
প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, চাঁদাবাজ সন্ত্রাস ও মাদক নির্মুল করে ওয়ার্ডবাসীকে শান্তিপূর্ণ ভাবে বসবাস করার পরিবেশ সৃষ্টি করতে চাই,আমার ওয়ার্ডের জনগণের প্রতি আন্তরিক ভালোবাসা ও শ্রদ্ধা রেখেই আমি কাজ করে যেতে চাই। তিনি আরো বলেন, মহান আল্লাহ পাক আমাকে সন্মান দিলে, আমি কথা দিয়ে যাচ্ছি- সাধারণ মানুষেরা যায় কাউন্সিলর অফিসে আর আমি নির্বাচিত হয়ে নিজেই যাবো মানুষের ঘরে ঘরে খোঁজ খবর নিতে।
বিশেষ অতিথির বক্তব্যে-আওয়ামী লীগ নেতা, ছিদ্দিক শেখ নিজেদের এলাকাকে অবেহেলিত এলাকা উল্লেখ করে বলেন-বিগত দিনে আমাদের এলাকার রাস্তা ঘাটের কোন উন্নয়ন হয়নি। কিন্তু এস এম সোহাগ করোনা মহামারীর দুর্যোগকালে মাঠে ময়দানে মানুষের দুর্দীনে ঘরে ঘরে বাড়ি বাড়ি গিয়ে নিজ তহবিল থেকে ত্রাণ সামগ্রী সুষ্ঠুভাবে বন্টন করেছেন। গরিব-দুঃখী অসহায় মানুষের পাশে গিয়ে বিভিন্ন খাদ্য সামগ্রী বিতরণ করেছেন। তিনি একজন সমাজ সেবক ও অসহায় মানুষের আস্থার প্রতীক আগামীতে সোহাগ নির্বাচিত হলে তাকে এলাকার ড্রেনেজ ব্যবস্থা, রাস্তা উন্নয়নের জোর দাবী জানাচ্ছি।
এসময় কাউন্সিলর প্রার্থী এস এম সোহাগ উপস্থিত সবাইকে জানান, আমি আপনাদের ভালোবাসা ও মূল্যবান রায়ে নির্বাচিত হতে পারলে ১৯ নং ওয়ার্ডকে একটি মডেল ওয়ার্ড হিসেবে প্রতিষ্ঠিত করবো। এখানে মাদক, সন্ত্রাস, চাঁদাবাজিসহ সকল অপরাধ কঠোর হস্তে দমন করবো। ড্রেন ও রাস্তার যে সমস্যার কথা বলতেছেন তা আমি দ্রুত সমাধান করার চেষ্টা করবো। ওয়ার্ডের সকল ধরনের সমস্যা সমাধান করে সবার জন্য শান্তিতে বাসযোগ্য ওয়ার্ড রুপান্তরিত করাবো ইনশাআল্লাহ।।
এ সময় উপস্থিত ছিলেন- ১৯ নং ওয়ার্ড শ্রমীক লীগের যুগ্ন সাধারণ- সম্পাদক জুয়েল শেখ, রায়হান, ইব্রাহীম, জাহাঙ্গীর শেখ, দিলবর প্রাং, আব্দুর রাজ্জাক, গুলজার শেখ, রিমন, বাঘা শেখ, মুকুল শেখ, মালেক শেখ, মতি প্রাং, ঠান্ডু মোল্লা, ধলু মোল্লা, রাজ্জাক শেখ,
শান্তি,ফতেহ,শাহিদা,তুষার শেখ, মতি সহ অত্র এলাকার যুবসমাজ মা-বোন মুরুব্বীগন ও সকল শ্রেনির পেশার সন্মানিত ভোটারবৃন্দ।।
error: Content is protected !!