বর্ণাঢ্য আয়োজনে সোনারগাঁও প্রেস ক্লাবের ৩৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

মোঃ কবির হোসেন (সোনারগাঁ) নারায়ণগঞ্জঃ

দিন ব্যাপী বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে উদযাপন করা হল সোনারগাঁও প্রেস ক্লাবের ৩৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী।

মঙ্গলবার বিকেলে সোনারগাঁওয়ে রয়েল রিসোর্টে কেক কেটে সোনারগাঁও প্রেস ক্লাবের ৩৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ-৩ (সোনারগাঁও) আসনের সংসদ সদস্য, জাতীয় পাটির প্রেসিডিয়াম সদস্য, ঢাকা বিভাগের অতিরিক্ত মহাসচিব ও কেন্দ্রীয় সেচ্ছাসেবক পার্টির সভাপতি লিয়াকত হোসেন খোকা।

সোনারগাঁও প্রেসক্লাবের সভাপতি অসিত কুমার দাসের  সভাপতিত্বে  ও সোনারগাঁও প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আল আমিন তুষারের সঞ্চালনায় আলোচনা সভায় 

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সোনারগাঁও উপজেলা নির্বাহী কর্মকর্তা মো.আতিকুল ইসলাম, সোনারগাঁও সহকারী কমিশনার (ভূমি) গোলাম মোস্তফা মুন্না, সোনারগাঁও থানার ওসি রফিকুল ইসলাম, সোনারগাঁও উপজেলা আওয়ামীলীগের আহ্বায়ক ও সোনারগাঁও প্রেসক্লাবের আজীবন সদস্য এডঃ সামসুল ইসলাম ভূইয়া, উপজেলা আঃলীগের যুগ্ম আহ্বায়ক ও পিরোজপুর ইউনিয়নের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম।

অনুষ্ঠানে অন্যদের মধ্যে সোনারগাঁও উপজেলা প্রকৌশলী আরজুরুল হক, সোনারগাঁও থানার ওসি (তদন্ত) তবিদুর রহমান, সোনারগাঁও প্রেস ক্লাবের আজীবন সদস্য এ কে এম মাহফুজুর রহমান, সোনারগাঁও উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক আবু নাইম ইকবাল প্রমুখ। এসময়

সোনারগাঁও উপজেলার বিভিন্ন কলেজের অধ্যক্ষ,  উপজেলার অন্যান্য সাংবাদিক সংগঠনের ও বিভিন্ন সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ, সুধীজন এবং সোনারগাঁও  প্রেসক্লাবের সকল সদস্যরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে সোনারগাঁও প্রেস ক্লাবের সাবেক সভাপতি প্রয়াত বাবুল মোশাররফের সহধর্মিণী আসমা আকতারী নারায়ণগঞ্জ জেলায় শ্রেষ্ঠ মা নির্বাচিত হওয়ায় প্রেস ক্লাবের পক্ষ থেকে অভিনন্দন জানিয়ে ফুলের শুভেচ্ছা ও সম্মাননা প্রদান করা হয়। এর আগে সোনারগাঁও প্রেস ক্লাবের বার্ষিক সাধারণ সভা অনুষ্টিত হয়।