হোম » প্রধান সংবাদ » ওসুনামগঞ্জ পৌরসভার উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকার বিজয় নিশ্চিত করার আবেদন জানালেন নাদের বখত

ওসুনামগঞ্জ পৌরসভার উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকার বিজয় নিশ্চিত করার আবেদন জানালেন নাদের বখত

সুনামগঞ্জ প্রতিনিধি : সুনামগঞ্জ পৌরসভার মেয়র নাদের বখত উন্নয়নের ধারা অব্যাহত রাখতে বিপুল ভোটে নৌকার বিজয় সুনিশ্চিত করার জন্য পৌরবাসীর প্রতি উদাত্ত আহবাণ জানিয়েছেন। তিনি বলেছেন,জননেত্রী শেখ হাসিনা আমাকে চেনেননা। তিনি আমার পিতা মরহুম হোসেন বখত ও আমার বড় ভাই অকাল প্রয়াত পৌরমেয়র আয়ুব বখত জগলুল কে ভাল করে চিনতেন জানতেন। মুক্তিযোদ্ধা ও আওয়ামী পরিবারের সন্তান হিসেবে আপনাদের দোয়া ও ভালবাসার প্রতি শ্রদ্ধা প্রদর্শন করে এবারও আমাকে নৌকার মনোনয়ন দিয়েছেন জননেত্রী শেখ হাসিনা।

 

 

তাই সবচেয়ে বেশী ভোটে নৌকাকে নিরংকুশভাবে বিজয়ী করে নেত্রীর সম্মান আমাদেরকে রক্ষা করতেই হবে। শুধু তাই নয় প্রধানমন্ত্রী,পরিকল্পনা মন্ত্রীর মাধ্যমে সুনামগঞ্জ পৌরসভার উন্নয়নে সর্বাধিক বরাদ্দ প্রদান অব্যাহত রাখছেন। চলতি করোনা মহামারী ও কিছুদিন আগের পর পর চারবারের বন্যায় সুনামগঞ্জ পৌরসভার অবকাঠামোগত উন্নয়ন মারাত্মকভাবে বাধাগ্রস্থ হওয়ার পরও আমি শহরের প্রধান প্রধান সড়কগুলো মেরামত করেছি।

 

বিদ্যুৎ পানি গ্যাস সরবরাহ ঠিকমতো সচল রাখতে সচেষ্ট হয়েছি। দুর্যোগের মধ্যেও পৌর এলাকার আইন শৃঙ্খলা পরিস্থিতি ভাল রেখেছি। আমাদের সকলের ভালবাসার এই শহরটাকে আরো সুন্দর ও পরিচ্ছন্ন করতে চাই। তাই পৌরবাসী হিসেবে সকলের কাছে দাবী আমার একটাই বিপুল ভোটে নৌকাকে বিজয়ী করে উন্নয়নের অগ্রযাত্রাকে অব্যাহত রাখুন। ১লা জানুয়ারি শুক্রবার রাতে সুনামগঞ্জ পৌরসভার ৩নং ওয়ার্ডের পূর্ব সুলতানপুর গ্রামে এক নির্বাচনী প্রচারণা সভায় মেয়র নাদের বখত একথা বলেন।

 

ইমাম মুয়াযযিন পরিষদের সাবেক সভাপতি হাফেজ জয়নাল আবেদীনের সভাপতিত্বে ও ব্যাংক কর্মকর্তা সামসুল হক সোহেলের পরিচালনায় অনুষ্ঠিত সভায় অন্যান্যর মধ্যে জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি আওয়ামীলীগ নেতা এডভোকেট চান মিয়া,আওয়ামীলীগ নেতা এডভোকেট নজরুল ইসলাম শেফু,এডভোকেট শুকুর আলী,৩নং ওয়ার্ডের সাবেক কমিশনার সমরাজ মিয়া, আমরা মুক্তিযোদ্ধার সন্তান জেলা শাখার সভাপতি সাংবাদিক বাউল আল-হেলাল,অন্ধকল্যান সমিতির সভাপতি আব্দুর রাজ্জাক,সুলতানপুর নিবাসী ওসমান গনী,রহমত আলী ও আব্দুর রহমানসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গরা বক্তব্য রাখেন।

 

 

সভা শেষে দোয়া পরিচালনা করেন সরকারী কলেজ জামে মসজিদের ইমাম মাওলানা আলাউদ্দিন। এর আগে নৌকার পক্ষে ১৯৭০ সালের এমএনএ ও এমপিএ নির্বাচনে বঙ্গবন্ধুর মঞ্চে বাউল কামাল পাশা রচিত বিখ্যাত “নৌকা আগে আগে চলেরে ঐ নৌকাটা শেখ মুজিবের” গানটি পরিবেশন করেন সাংবাদিক বাউল আল-হেলাল। এলাকার বিভিন্ন সমস্যা তুলে ধরে আল-হেলাল বলেন, আমার নানা মরহুম মুহাম্মদ আব্দুল হাই সুনামগঞ্জ মহকুমা আওয়ামীলীগের প্রতিষ্ঠাতা সাধারন সম্পাদক ছিলেন। ৭৩ সালে জাতির জনকের সংবর্ধনা মঞ্চে তিনি সভা পরিচালনা করেছেন। নাদের বখত সেই আব্দুল হাই সাহেবেরই সুযোগ্য ভ্রাতা।

 

যার রক্তে আওয়ামী রাজনীতির মূলধারা প্রবাহিত। বন্যায় দুর্যোগে মেয়র নাদের বখত যেভাবে এলাকাবাসীর পাশে দাড়িয়েছেন আমরাও ঠিক সেভাবেই তার পাশে থাকবো এবং দিরাই পৌর নির্বাচনের মতো নৌকার বিজয় নিশ্চিত করবো। মেয়র নাদের বখত সুলতানপুর আবাসিক এলাকার রাস্তাঘাট,পানি,গ্যাসসহ সকল নাগরিক সুবিধা শতভাগ নিশ্চিত করার প্রতিশ্রুতি ব্যক্ত করে বলেন,সুলতানপুর,পাটানবাড়ি,আফতাবনগরসহ পৌর এলাকার বর্ধিত মহল্লাগুলোকে পৌরসভার অন্তর্ভূক্ত করে গেছেন আমার বড় ভাই পৌর চেয়ারম্যান মনোয়ার বখত নেক। মেয়র আয়ুব বখত জগলুল ভাইও বর্ধিত এলাকার উন্নয়নে সবচেয়ে বেশী ভূমিকা পালন করেছেন। আমি তাঁদের অসমাপ্ত সকল কাজই সমাপ্ত করবো ইনশাল্লাহ।

 

 

error: Content is protected !!