হোম » প্রধান সংবাদ » আলফাডাঙ্গা উপজেলাবাসীকে ইংরেজি নববর্ষের শুভেচ্ছা জানিয়েছেন অ্যাড. জামাল

আলফাডাঙ্গা উপজেলাবাসীকে ইংরেজি নববর্ষের শুভেচ্ছা জানিয়েছেন অ্যাড. জামাল

আলফাডাঙ্গা প্রতিনিধিঃ ফরিদপুরের আলফাডাঙ্গা  উপজেলার সর্বস্তরের জনগণকে ইংরেজি নববর্ষের ২০২১ এর শুভেচ্ছা জানিয়েছেন, বাংলাদেশ কৃষক লীগের কেন্দ্রীয় কমিটির সহ স্বাস্থ্য ও পরিবার কল্যাণ বিষয়ক সম্পাদক এবং মিরপুর থানা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট শেখ জামাল হোসেন মুন্না।
৩১ শে ডিসেম্বর এক শুভেচ্ছা বার্তায় তিনি বলেন, মুজিব শতবর্ষ আমরা পালন করছি, যদিও করোনা মহামারীর সতর্কতা ও বিধি-নিষেধ রয়েছে তবুও পুরাতন জঞ্জাল সরিয়ে নতুন বছর বয়ে আনবে সুখ ও সমৃদ্ধি এই প্রত্যাশা করি। শুভেচ্ছা বার্তায় তিনি আরও বলেন, ইংরেজি নববর্ষের অনেক অনেক প্রীতি ও শুভ কামনা। মহান সৃষ্টিকর্তার কাছে প্রার্থনা করি নতুন বছর যেন আপনাদের জীবনে নতুন প্রত্যাশা, নতুন উদ্যম, নির্মল আনন্দ, সুস্বাস্থ্য,
খুশি ও সমৃদ্ধি বয়ে আনুক। পুরনো বছরের ভুলগুলো শুধরে সমস্ত ইতিহাস থেকে ভালো ভালো শিক্ষা গ্রহণ এবং অতীতের সফলতা-ব্যর্থতাকে পুনর্মূল্যায়নের মাধ্যমে সুন্দর ভবিষ্যৎ বিনির্মাণের লক্ষ্যে আমাদের সামনের দিকে দৃপ্ত পদক্ষেপে এগিয়ে যেতে হবে এছাড়াও তিনি নতুন বছরে করোনা মহামারী থেকে নিজেদের সুরক্ষিত রাখার জন্য সকলকে সামাজিক দূরত্ব বজায় রাখার আহবান জানান।
error: Content is protected !!