হোম » প্রধান সংবাদ » কুষ্টিয়ায় বঙ্গবন্ধুর ভাষ্কর্য ভাঙ্গচুরের প্রতিবাদে জামালপুরে মানববন্ধন

কুষ্টিয়ায় বঙ্গবন্ধুর ভাষ্কর্য ভাঙ্গচুরের প্রতিবাদে জামালপুরে মানববন্ধন

রবিউল হাসান লায়ন,জামালপুর: জাতির পিতার সম্মান, রাখবো মোরা অম্লান-এই শ্লোগানে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য নির্মাণের বিরোধীতা ও অবমাননার প্রতিবাদে জামালপুরে মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।মঙ্গলবার (২৯ ডিসেম্বর) দুপুরে শহরের ফুলবাড়ীয়া (বিএডিসি) সেচ ভবনের সামনে জামালপুর বঙ্গবন্ধু পরিষদের আয়োজনে ঘন্টাব্যাপী এ মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত হয়।
এসময় বক্তব্য রাখেন জামালপুর বিএডিসি (বীবি)  উপ-পরিচালক কৃষিবিদ মোঃ রিয়াজুল ইসলাম, বিএডিসি (বীজ উৎপাদন) উপ-পরিচালক মোহাম্মদ জয়নাল আবেদীন, ধনবাড়ী বিএডিসি (টিসি) উপ-পরিচালক ড.এ বি এম গোলাম মনছুর, জামালপুর বিএডিসি (আঞ্চলিক হিসাব নিয়ন্ত্রক) মুসলে উদ্দিন, শ্রমিক লীগ নেতা মোঃ ছানোয়ার হোসেন, জামালপুর বিএডিসি শ্রমিক কর্মচারী লীগ (সিবিএর) সভাপতি মোস্তাক আহম্মেদ খান সহ অন্যান্য কর্মকর্তাগণ।
সমাবেশে বক্ত্যরা বলেন, স্বাধীনতার পরাজিত শক্তিরাই জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য ভাংচুর করেছে। এই অপশক্তি জাতির জনকের সপরিবারের হত্যা করেও ক্রান্ত হয়নি।তারা জাতির জনকের স্মৃতিও জাতির মন থেকে মুছে দিতে চায়।  মানববন্ধন ও সমাবেশের সঞ্চালনায় করেন  জামালপুর বিএডিসি শ্রমিক কর্মচারী লীগ (সিবিএর) সাধারণ সম্পাদক রুহুল আমিন।
error: Content is protected !!