হোম » প্রধান সংবাদ » ভৈরবে ছিনতাইকারীদের ছুরিকাঘাতে  কয়লা শ্রমিক নিহত, শ্রমিকদের থানায় বিক্ষোভ 

ভৈরবে ছিনতাইকারীদের ছুরিকাঘাতে  কয়লা শ্রমিক নিহত, শ্রমিকদের থানায় বিক্ষোভ 

এম আর ওয়াসিম, ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধি: কিশোরগঞ্জের ভৈরবে ছিনতাইকারীদের ছুরিকাঘাতে কয়লা শ্রমিক এহসানুল হক (২২) নামে এক কয়লা শ্রমিক নিহত হয়েছে। গত ২৮ ডিসেম্বর  সোমবার দিবাগত রাত আনুমানিক ১১ ঘটিকার সময় ঘটনাটি ঘটে। এ সময় তার চাচা আজিজুল হক আহত হয়। তিনি জানান ঘটনার সময় ২ জন ছিনতাইকারী আমাকে মারধর শুরু করে। এহসানুল হক বাঁচাতে এগিয়ে এলে ছিনতাইকারীরা তাকে বুকে ও পায়ে ছুরিকাঘাত করে। পরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পর কর্তব্যরত ডাক্তার তাকে মৃত বলে ঘোষণা করে।
নিহতের পরিবারের লোকজন জানায়, এহসানুল ৩ মাস আগে বিয়ে করে এবং কাজ করতে ১০ দিন আগে ভৈরব আসে। সংসারের বড় ছেলে এহসানুল সুনামগঞ্জ জেলার সিরাজপুরস্থ বাগগাঁও গ্রামের হিরু মিয়ার পুত্র। তার আয়ে সংসার চলে। সে বাস যোগে সুনামগঞ্জ যাওয়ার জন্য ভৈরব দুর্জয় মোড়ে অপেক্ষা করছিল। এসময় তাকে টাকা পয়সা চিনতাই করতে ধস্তাধস্তির এক পর্যায়ে এহসানুল হক কে চুরিকাঘাত করে। এতে তার মৃত্যু ঘটে।
 ভৈরব থানা পুলিশ নিহতের লাশ ময়না তদন্তের জন্য কিশোরগঞ্জ মর্গে প্রেরণ করেছে। মঙ্গলবার দুপুর ২ টার দিকে ভৈরব ফেরীঘাটস্থ কয়লার শত শত শ্রমিক মিছিল নিয়ে ভৈরব থানায় বিক্ষোভ করে। তারা ঘটনায় জড়িতদের গ্রেফতার ও ফাঁসির দাবি জানায়। কয়লা শ্রমিকদের সর্দার মাসুদ মিয়া বলেন, কিছুদিন আগেও ছিনতাইকারীরা একজন কয়লা শ্রমিককে ধারালো অস্ত্র দিয়ে রক্তাক্ত ও জখম করে।
ভৈরব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ শাহিন জানান, খুব শীঘ্রই ঘটনায় জড়িতদের গ্রেফতার করতে সক্ষম হব। এ ব্যাপারে আইনগত প্রক্রিয়া চলমান। ঘটনার খবর পেয়ে কিশোরগঞ্জস্থ পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন এর সাব ইন্সপেক্টর গোলাম হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেন।
error: Content is protected !!