হোম » প্রধান সংবাদ » বগুড়ায় ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী ছাত্রলীগ কর্মী নিহত!!

বগুড়ায় ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী ছাত্রলীগ কর্মী নিহত!!

এম.এ রাশেদ, বগুড়া জেলা প্রতিনিধিঃ বগুড়ায় ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নুর ইসলাম রকি (২২) নামের এক ছাত্রলীগ কর্মী নিহত হয়েছেন। নিহত রকি নন্দীগ্রাম উপজেলার ভাটরা ইউনিয়নের শশীনগর গ্রামের আব্দুস সালামের ছেলে।  তিনি সরকারী আজিজুল হক কলেজের ব্যবস্থাপনা বিভাগের চতুর্থ বর্ষের ছাত্র ছিলেন। একই সাথে কলেজ ছাত্রলীগের সক্রিয় কর্মী ছিলেন। রকির মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন সরকারি আজিজুল হক কলেজ শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আব্দুর রউফ।
জানা গেছে রবিবার (২৭ডিসেম্বর) রাত্রি সাড়ে ৯টার দিকে মোটরসাইকেল যোগে যাওয়ার পথে পন্ডিত পুকুর বাজারে এ দুর্ঘটনা ঘটে। পিছন দিক থেকে তাদের মোটরসাইকেলে ট্রাক ধাক্কা দেয়। এ সময় মোটরসাইকেলের পেছনে বসে ছিল ছাত্রলীগ কর্মী রকি। ট্রাকের ধাক্কায় গুরুতর আহত হন রকি। এ সময় তাকে উদ্ধার করে শহরের কলোনিতে একটি ক্লিনিকে নিয়ে যাওয়া হয়।
সেখানে নেওয়ার পর পরই  অবস্থা বেগতিক হলে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতলে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। সরকারি আজিজুল হক কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক আব্দুর রউফ বলেন, ‘নিহত রকি ছাত্রলীগের সক্রিয় কর্মী ছিল। তার মৃত্যুতে একজন পরিশ্রমী, কর্মঠ্য ও সর্বোপরি স্নেহের ছোট ভাইকে অকালে হারালাম।।
error: Content is protected !!