হোম » প্রধান সংবাদ » বগুড়া সদরের গোকুলে সুবিধাভোগী অসচ্ছলদের মাঝে মাসিক ভিজিডি চাল বিতরণ 

বগুড়া সদরের গোকুলে সুবিধাভোগী অসচ্ছলদের মাঝে মাসিক ভিজিডি চাল বিতরণ 

এম.এ রাশেদ,বগুড়া জেলা প্রতিনিধিঃ ২৬ডিসেম্বর শানিবার  সকালে বগুড়া সদরের গোকুল ইউনিয়ন পরিষদ চত্বরে বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার উদ্যোগে সুবিধাভোগী অসচ্ছল ২৪১টি পরিবারের মাঝে মাসিক ৩০কেজি ভিজিডি চাল বিতরণ করা হয়েছে। প্রধান অতিথি হিসাবে বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন বগুড়া সদর উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও গোকুল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সওকাদুল ইসলাম সরকার সবুজ।
এ সময় তিনি বলেন বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা প্রতিশ্রুতি অনুযায়ী ২০১৯/২০ অর্থ বছরের সুবিধাভোগী অসচ্ছলদের মাঝে ভিজিডি চাল দুই বছরের মেয়াদ ছিল, আমার ইউনিয়নে প্রতি মাসে ২৪১টি পরিবারের মাঝে মাসিক একবার ৩০কেজি করে চাল বিতরণ করা হয়েছে, প্রতি মাসের ন্যায়ে বিতরণের আজ শেষ দিন। বাংলাদেশকে দারিদ্র মুক্ত করতে সরকার এই উদ্যোগ গৃহণ করেছিলেন।
বাংলাদেশ আজ বিশ্বের রোল মডেল হিসাবে বিশ্বের বুকে মাথা উচু করে দাঁড়িয়েছেন। আমার দায়িত্ব থাকা কালিন আমার ইউনিয়নে কোন প্রকার দুনীতি নাই, আমার কথাই যদি কেউ কষ্ট পেয়ে থাকেন, তাহলে আমাকে ক্ষমা করে দিবেন। তিনি আরো বলেন কোভিড ১৯ করোনা ভাইরাস দ্বিতীয় ঢেউ থেকে নিজেকে বাঁচাতে নিয়মিত মাস্ক ব্যবহার করুন। এতে আরো উপস্থিত ছিলেন ইউপি সদস্য এমদাদুল হক দুলাল, নজমল হোসেন মজো, সংরক্ষিত মহিলা সদস্য ও প্যানেল চেয়ারম্যান হাজেরা বেগম, তহমিনা বেগম সহ প্রমূখ।
error: Content is protected !!