হোম » প্রধান সংবাদ » বিজয়ের মাসে স্বাধীনতা বিরোধীদের  পরাজিত করতে হবে,  নওগাঁয় ছাএলীগের বার্ষিক সন্মেলনে খাদ্যমন্ত্রী।

বিজয়ের মাসে স্বাধীনতা বিরোধীদের  পরাজিত করতে হবে,  নওগাঁয় ছাএলীগের বার্ষিক সন্মেলনে খাদ্যমন্ত্রী।

মোঃ রফিকুল ইসলাম, মহাদেবপুর    (নওগাঁ) প্রতিনিধিঃ বাংলাদেশ আওয়ামী লীগ  নওগাঁ জেলা শাখার সন্মানিত সাধারণ সম্পাদক ও খাদ্যমন্ত্রী বাবু সাধন চন্দ্র মজুমদার এমপি বলেছেন,  বিজয়ের মাসে স্বাধীনতা বিরোধীদের রুখতে হবে। দেশের উন্নয়ন অগ্রযাএাকে এগিয়ে নিতে হবে। তিনি ছাএলীগের নবনির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদককে অভিনন্দন জানান।

মন্ত্রী  বলেন, আমরা ক্ষমতায় থেকেও বঙ্গবন্ধুকে রক্ষা করতে পারি নাই। কিন্তু এখন আমরা ঐক্যবদ্ধ। তাই নতুন করে আবারো বিজয় অর্জন করতে হবে। খাদ্যমন্ত্রী আরো  বলেন, করোনার এই দূর্যোগেও দেশে কেউ না খেয়ে থাকেনি। একটি দল অনেক কথা বলেও তারা  তেমনকোন দেশের মানুষের জন্য কাজ করে নি ।  করোনা দূর্যোগে জনগণের পাশে দাঁড়ায়নি। কিন্তু ছাত্রলীগের কর্মীদের দেখা গেছে, জনতার সেবা করতে, পুলিশের পাশে, ডাক্তারের পাশে সাংবাদিকদের পাশে।

তিনি আরো  বলেন, ছাত্রলীগের নেতাকর্মীদের ছাত্রত্ব থাকতে হবে। মাদকসেবী, মাদক ব্যবসায়ী, ইভটিজার, চাঁদাবাজ ছাত্রলীগে থাকতে পারবেনা। তিনি গতকাল বিকেলে নওগাঁর মহাদেবপুর উপজেলা সদরের জাহাঙ্গীরপুর মডেল উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজিত বাংলাদেশ ছাত্রলীগ মহাদেবপুর উপজেলা শাখার বার্ষিক সম্মেলনে প্রধান অতিথি হিসেবে বক্তব্যে এ কথাগুলো বলেন।

মহাদেবপুর ছাএলীগের বার্ষিক  সন্মেলনে   নওগাঁ-২ (পত্নীতলা-ধামইরহাট) আসনের এমপি জাতীয় সংসদের সাবেক হুইপ  আলহাজ্ব শহীদুজ্জামান সরকার, ৪৮ নওগাঁ-৩ (মহাদেবপুর-বদলগাছী) আসনের এমপি আলহাজ্ব  ছলিম উদ্দিন তরফদার সেলিম, কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সভাপতি মাহমুদুল হাসান,  নওগাঁ জেলা ছাত্রলীগের সহ-সভাপতি রিয়াজ খান, যুগ্ম সাধারণ সম্পাদক একরামুল হক সজিব, তারেক মাহমুদ,  সদস্য রিফাত তানজিম অমি, নওগাঁ জেলা আওয়ামী লীগের সদস্য অজিত মন্ডল, মহাদেবপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান আহসান হাবীব এতে বিশেষ অতিথি এবং জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আমানুজ্জামান সিউল এতে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন।

উপজেলা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহবুব মোরশেদ এতে সভাপতিত্ব করেন। সম্মেলন উদ্বোধন করেন নওগাঁ জেলা ছাত্রলীগে সভাপতি সাব্বির রহমান রেজভী। অনুষ্ঠান সঞ্চালনা করেন উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মেহেদী হাসান। সম্মেলনের ২য় পর্বে প্রধান অতিথি সর্বসম্মতিক্রমে আবু আল মুসা আশারীকে সভাপতি ও তনু কুমার দেবকে সাধারণ সম্পাদক করে উপজেলা ছাত্রলীগের ৭১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করেন এবং সভাপতি সাহেব সভা সমাপ্ত করেন।

error: Content is protected !!