হোম » প্রধান সংবাদ » নারায়ণগঞ্জের বন্দরে নিখোঁজের পর পুকুর থেকে শিশুর রক্তাক্ত লাশ উদ্ধার

নারায়ণগঞ্জের বন্দরে নিখোঁজের পর পুকুর থেকে শিশুর রক্তাক্ত লাশ উদ্ধার

নারায়ণগঞ্জ প্রতিনিধিঃ

নিখোঁজের ৩দিন পর পুকুরে ভাসমান অবস্থায় শিশুর রক্তাক্ত লাশ উদ্ধার করেছে বন্দর থানা পুলিশ। নিহত শিশু আরাফাত(৯) নারায়ণগঞ্জের বন্দর উপজেলার মদনপুর লাউসার এলাকার সাবেক মেম্বার রফিকুল ইসলাম (মনা) এর ছেলে।

তার স্বজনরা জানান,গত তিন যাবত নিখোঁজ থাকার পর আজ শুক্রবার সকালে মনা মেম্বারের বাড়ীর পাশের একটি বড় পুকুরে ভাসমান অবস্থায় শিশু আরাফাতের রক্তাক্ত লাশ উদ্ধার করা হয়।

নিহত শিশু আরাফাতের নিকট আত্মীয়রা আরও জানান, গত ১৫তারিখ রাত ৯টার দিকে বাসা থেকে বের হয়ে আর ফিরে আসেনি।পরবর্তীতে বিভিন্ন এলাকায় খোঁজা খুঁজি করে সন্ধান না পেয়ে থানায় নিখোঁজের জিডি করা হয়েছিলো।পরবর্তীতে শুক্রবার সকালে পুকুরে তার লাশ দেখতে পেয়ে এলাকাবাসী পুলিশকে খবর দেয়। পরিবারের দাবী পূর্বশত্রুতার জেরে শিশুটিকে অপহরণ করে

খবর পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থল পরিদর্শন করে এলাকার আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক করেন নারায়ণগঞ্জ-খ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার খোরশেদ আলম সহ ধামগড় ফাঁড়ি পুলিশ সদস্যরা। পরবর্তীতে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেলা হাসপাতালে প্রেরণ করা হয়। জিজ্ঞাসাবাদের জন্য একই এলাকার তোফাজ্জলের ছেলে রাব্বি(২৩) কে ধামগড় ফাঁড়িতে নিয়ে যাওয়া হয়েছে।

ঘটনাস্থলে উপস্থিত হয়ে শোক সন্তপ্ত পরিবারের পাশে দাড়িয়েছেন মদনপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গাজী এম এ সালাম।

error: Content is protected !!