হোম » প্রধান সংবাদ » গুণীজনদের সম্মাননা স্মারক’ প্রদান করেছে: মিরপুর প্রেসক্লাব

গুণীজনদের সম্মাননা স্মারক’ প্রদান করেছে: মিরপুর প্রেসক্লাব

নিজস্ব প্রতিনিধি:: মিরপুর প্রেসক্লাবের সভাপতি সৈয়দ শফিকুর রহমান পলাশ- এর ৪১ তম জন্মদিন জমকালোভাবে পালন করেছে মিরপুর প্রেসক্লাব। একই দিনে মিরপুর প্রেসক্লাবের পক্ষ থেকে ‘করোনা ভাইরাস’ সংক্রমণ প্রতিরোধে বিশেষ অবদান রাখার জন্য চিকিৎসক, সাংবাদিক, পুলিশ কর্মকর্তা, সমাজসেবক ও গণপ্রতিনিধিদের ’সম্মাননা স্মারক’ প্রদান করা হয়েছে।

মঙ্গলবার (১ ডিসেম্বর) সন্ধ্যায় প্রথমে পবিত্র কোরআন তেলওয়াত, পরে সমবেত কন্ঠে জাতীয় সঙ্গীত পরিবেশনের মাধ্যমে মিরপুরের একটি কমিউনিটি সেন্টারে এসব অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

মাসিক ‘ব্যাংক বীমা শিল্প ডাইজেস্ট’- এর প্রকাশক ও সম্পাদক, গোলাম কাদের- এর সভাপতিত্বে ও দৈনিক গণমানুষের আওয়াজ- এর সহযোগী সম্পাদক- শাহজাহান সিরাজ সবুজ- এর সঞ্চালনায় উদ্বোধনী বক্তব্য রাখেন, মিরপুর প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক পৃথিবী প্রতিদিন- এর প্রকাশক ও সম্পাদক- সৈয়দ শফিকুর রহমান পলাশ।

এ’সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জাহাঙ্গীর আলম- রেজিস্ট্রার কাম সচিব- বাংলাদেশ হোমিওপ্যাথিক বোর্ড।

বক্তব্য রাখেন, দৈনিক খবর বাংলাদেশ- এর প্রকাশক ও সম্পাদক- মোঃ জাকির হোসেন মোল্লা, ডাঃ জে. এম. নুরুল হক- প্রভাষক, ফেডারেল হোমিওপ্যাথিক মেডিকেল কলেজ ও হাসপাতাল, মোঃ এজাজ আহমেদ, সহ সভাপতি- মিরপুর প্রেসক্লাব, বীর মুক্তিযোদ্ধা এস এম আহসান উল্লাহ, অর্থ সম্পাদক- মিরপুর প্রেসক্লাব, ডাঃ মোঃ মারুফ হোসেন, লেকচারার- বাংলাদেশ হোমিওপ্যাথিক মেডিকেল কলেজ ও হাসপাতাল, ইসমত আরা খানম লিপি, কার্যকরী সদস্য, কেন্দ্রীয় কমিটি- মহিলা শ্রমিক লীগ, মীর আক্তারুজ্জামান তারেক, চেয়ারম্যান- দেশ নিউজ টিভি, জনতার আলো ডটকম- এর প্রকাশক ও সম্পাদক- প্রান্ত পারভেজ, মোহিবুল্যাহ মোহিব, সিনিয়র রিপোর্টার- বাংলা ভিষন, কাজী ওবায়দুর রহমান, স্টাফ রিপোর্টার- দৈনিক বাংলাদেশ, শামীমা আক্তার, রিপোর্টার- দৈনিক বাংলাদেশ, মোঃ সেলিম মোল্লা, স্টাফ রিপোর্টার- দৈনিক তৃতীয় মাত্রা, মোঃ কবির নেওয়াজ রাজ, সম্পাদক- দৈনিক মানুষের কল্যাণে প্রতিদিন, মোঃ বাবুল খান, ক্রাইম রিপোর্টার- দৈনিক বাংলাদেশ, এইচ এম জামাল উদ্দিন- সাধারণ সম্পাদক- জার্নালিস্ট কো- অপারেশন অফ বাংলাদেশ, বিশিষ্ট সাংবাদিক আলমাস হাসান রাকিব প্রমূখ।

error: Content is protected !!