ভৈরবে চোলাই মদসহ ১৭ জনকে দন্ড

এম আর ওয়াসিম, ভৈরব (কিশোরগঞ্জ)  প্রতিনিধিঃ কিশোরগঞ্জের ভৈরবে পৌর শহরের দুটি হরিজন পল্লীতে অভিযান চালিয়ে চোলাই মদ উদ্ধারসহ ১৭ জনকে আটক করে বিভিন্ন মেয়াদে সাজা প্রদান করেছেন ভ্রাম্যমান আদালত। গতকাল ২৯ নভেম্বর রবিবার রাতে শহরের ভৈরবপুর রেলওয়ের পাওয়ার হাউস সংলগ্ন সুইপার কলোনী ও চাঁন্দিনার টিলার মুচিপট্টীতে র‌্যাব ১৪ ভৈরব ক্যাম্পের সহযোগিতায় অভিযান চালায় নির্বাহী ম্যাজিস্ট্রেট হিমাদ্রী খীসা। এ সময় পাঁচ হাজার লিটার চোলাই মদসহ ১৭ জনকে আটক করা হয়।
আটকককৃতদের কে চোলাই মদ তৈরি ও সেবনের অভিযোগে ভ্রাম্যমাণ আদালতে বিভিন্ন মেয়াদে সাজা প্রদান করেন সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট হিমাদ্রী খীসা। পরে দন্ডপ্রাপ্তদের জেল- হাজতে প্রেরন করা হয় এবং জব্দকৃত মদ ফেলে ধ্বংস করা হয়। এ প্রসঙ্গে ভৈরব র‌্যাব ক্যাম্পের কোম্পানী অধিনায়ক রফিউদ্দিন মোহাম্মদ যোবায়ের জানায়, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি ওই এলাকায় দীর্ঘদিন যাবত চোলাই মদ তৈরি ও  বিক্রি করে আসছে। এরই প্রেক্ষিতে এ অভিযান চালানো হয়।
এ প্রসঙ্গে নির্বাহী ম্যাজিস্ট্রেট হিমাদ্রী খীসা বলেন, মাদক নির্মূলের অংশ হিসেবে গোপন সংবাদের ভিত্তিতে ওই দুই এলাকায় অভিযান পরিচালনা করি। অভিযানে ১৭ জন ক্রেতা-বিক্রেতাকে আটকের পর তাদের বিভিন্ন মেয়াদে দন্ড প্রদান করা হয়। এ অভিযান আগামীতেও অব্যাহত থাকবে।