ঠাকুরগাঁওয়ে  বঙ্গবন্ধুর ভাস্কর্যের কটূক্তির প্রতিবাদে স্বেচ্ছাসেবকলীগের মানববন্ধন 

মোঃ ইসলাম, ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি: মুক্তিযুদ্ধের চেতনাএবং জাতীর পিতা বঙ্গবন্ধুর ভাস্কর্যের বিরুদ্ধে ধৃষ্টতাপূর্ণ উক্তি কারীদের বিচার এবং দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে স্বেসেবকলীগ ঠাকুরগাঁও জেলা শাখা। ২৯ নভেম্বর রবিবার সকালে স্বেসেবকলীগ ঠাকুরগাঁও জেলা শাখার আয়োজনে শহরের চৌরাস্তায় এ মানববন্ধনও বিক্ষাভ মিছিল করা হয়। ঘণ্টাব্যাপী মানববন্ধনে স্বেচ্ছাসেবকলীগের  ঠাকুরগাঁও জেলা কমিটি বিভিন্ন নেতাকর্মী অংশ নেন।
পরে একটি বিক্ষোভ মিছিল বেরহয়ে শরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। মানববন্ধনে, স্বেচ্ছাসেবকলীগ ঠাকুরগাঁও জেলা শাখার সভাপতি নজমুল হুদা শাহ এ্যাপোলোর সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য দেন-, ঠাকুরগাঁও জেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক কামরুজ্জামান সুনাম,মানব সম্পদ বিষয়ক সম্পাদক শাহরিয়ার আলম সোহান,
ঠাকুরগাঁও জেলার  সদর উপজেলা শাখার সভাপতি মোজাহিদুর রহমান শুভ,সাধারণ সম্পাদক আব্দুল ওয়াফুতপু, সাবেক সভাপতি শাহনেওয়াজ কাদিরশাকিল চৌধুরী প্রমূখ। বক্তারাএ সময় বঙ্গবন্ধুর ভাস্কর্য নিয়েযারাবিভ্রান্তিকর ও কটু কথা বলছেন তাদের অবিলম্বে গ্রেপ্তার করে শাস্তির আওতায় আনা ও ঠাকুরগাঁও শহরে বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মানের দাবি জানান।