হোম » সারাদেশ » সান্তাহারে অবসরপ্রাপ্ত স্টেশন মাস্টার বেঞ্জুরুল ইসলাম প্রদীপের ইন্তেকাল 

সান্তাহারে অবসরপ্রাপ্ত স্টেশন মাস্টার বেঞ্জুরুল ইসলাম প্রদীপের ইন্তেকাল 

গোলাম রব্বানী দুলাল, আদমদীঘি উপজেলা প্রতিনিধি:  বগুড়া রেলওয়ে স্টেশন মাস্টার বিশিষ্ট সাংস্কৃতিক ব্যক্তিত্ব বেঞ্জুরুল ইসলাম প্রদীপ (৬২) হৃদরোগ ও কিডনি রোগে আক্রান্ত হয়ে ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার‌ রাত্রি ১২টায় ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। পরিবারের সদস্যরা জানান, বেশ কিছুদিন ধরেই তিনি হৃদরোগে ভুগছিলেন।
মৃত্যুকালে তিনি স্ত্রী, ১ ছেলে, ১ মেয়ে, ৬ ভাই, ৫ বোন আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।  শনিবার তার প্রথম জানাজার নামাজ বগুড়ায় এবং বাদ আসর  জানাজার নামাজ আদমদীঘি উপজেলার সান্তাহার ইউনিয়নের দমদমা গ্রামে দ্বিতীয় জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।
তিনি আদমদীঘি উপজেলা ছাত্রলীগের সভাপতি এবং কর্মজীবনে বগুড়া জেলা রেলওয়ে শ্রমিক লীগের প্রায় দুই দশক ধরে সভাপতির দায়িত্ব পালন করেন। বগুড়া পদাতিকের সভাপতি, জয় বাংলার সাংস্কৃতিক ঐক্য জোট বগুড়ার অন্যতম সহ-সভাপতি, গম্ভীরা খ্যাত নানা চরিত্রের অভিনেতা মঞ্জুরুল ইসলাম।
দৈনিক প্রথম আলো পত্রিকার আদমদীঘি উপজেলা প্রতিনিধি খায়রুল ইসলাম,‌ আদমদীঘি উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সাজেদুল ইসলাম চম্পা, শহীদ আহসানুল হক ডিগ্রি কলেজের প্রভাষক রবিউল ইসলাম রবিনের বড় ভাই ছিলেন বেঞ্জুরুল ইসলাম।
তার মৃত্যুতে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন সাবেক গভর্নর আলহাজ্ব কছিম উদ্দিন আহমেদ, উপজেলা চেয়ারম্যান ও আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম খান রাজু, পৌর চেয়ারম্যান আলহাজ্ব তোফাজ্জল হোসেন ভুট্টু, বীর মুক্তিযোদ্ধা আওয়ামী লীগ নেতা গোলাম মোর্শেদ, বীর মুক্তিযোদ্ধা আনসার আলী, নিসরুল হামিদ ফুতু, উপজেলা যুবলীগের সভাপতি শাহিনুর রহমান মন্টি, ইউপি চেয়ারম্যান এরশাদুল হক টুলু, মডেল প্রেসক্লাবের সভাপতি বুলবুল আহমেদ, সাধারণ সম্পাদক গোলাম রব্বানী দুলাল সহ সদস্যবৃন্দ।
error: Content is protected !!