বগুড়ার গোকুল ব্যাংক এশিয়া এজেন্ট শাখায়  ২১ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও কেক কর্তৃন…

এম.এ রাশেদ, বগুড়া জেলা প্রতিনিধিঃ রবিবার দুপুরে বগুড়া সদরের গোকুল ব্যাংক এশিয়া ইউডিসি এজেন্ট শাখায় ২১ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও কেক কর্তৃন করা হয়। উদ্যোক্তা ও অত্র ব্যাংকের এজেন্ট মিসফাকুর রহমান উজ্জলের  সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে আলোচনা সভায় বক্তব্য রাখেন ও কেক কর্তৃন করেন গোকুল ইউনিয়ন পরিষদ  চেয়ারম্যান মোঃ সওকাদুল ইসলাম সরকার সবুজ।
বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ব্যাংক এশিয়া এজেন্ট ব্যাংকিং ডিজিটাল সেন্টার বগুড়ার ম্যানেজার মনিরুজ্জামান,ব্যাংক কর্মকর্তা শাহীন আলম, সদর উপজেলা উপ – সহকারী কৃষি কর্মকর্তা মোখলেছুর রহমান মুকুল, সদর উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের আহ্বায়ক সরকার সাইফুল ইসলাম,সদর উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সদস্য হাসান আলী,গোকুল তমিরুন্নসা বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষীকা মোছাঃ রেবেকা সুলতানা,সহকারী শিক্ষক আবু বক্কর সিদ্দিক, নিরাশ চন্দ্র সূত্রধর,
মহাস্থান প্রেস ক্লাবের সাধারন সম্পাদক এস আই সুমন, সদস্য আব্দুল বারী,  বিশিষ্ঠ ব্যবসায়ী শফিকুল ইসলাম মিঠন,রবিউল ইসলাম রাজ,  মেহেদী হাসান,রাজু আহম্মেদ,  আব্দুল মোমিন, ইউনিয়ন পরিষদের অফিস সহকারী  সাইফুল ইসলাম, সানোয়ার হোসেন সহ স্থানীয় ব্যবসায়ী, গ্রাহক ও গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে প্রধান অতিথি বলেন, মানুষের দোরগোড়ায় আধুনিক ব্যাংকিং সেবা পৌঁছে দেওয়ায় ব্যাংক এশিয়া এজেন্ট ব্যাংকিং শাখার  মূল লক্ষ্য ও উদ্দেশ্য।
 এ এজেন্ট ব্যাংকিং শাখার মাধ্যমে প্রবাসীদের পাঠানো টাকা সহজে উত্তোলন, প্রায় সব ধরনের হিসাব খোলা, আঙ্গুলের ছাপ দিয়ে সহজে ও নিরাপদে অর্থ উত্তোলনসহ অন্যান্য ব্যাংকিং কার্যক্রম পরিচালনা, বিদ্যুৎ বিল পরিশোধসহ ঋণের আবেদন গ্রহন করা হয় ।  শেষে ব্যাংকের সাফল্য কামনা করে দোয়া পরিচালনা করেন গোকুল কেন্দ্রীয় জামে মসজিদের পেশ ইমাম মাওঃ মোঃ তাজুল ইসলাম।