দৃষ্টান্ত স্থাপন করলেন বাবু প্রচারণার খরচের টাকায় যুবলীগ কর্মীর চিকিৎসা!

ইকবাল হোসেন জীবন, মিরসরাই প্রতিনিধি: মিরসরাই যুবলীগের সাধারণ সম্পাদক পদপ্রার্থী মেজবাহ উদ্দিন বাবু নিজের দলের কর্মীর পাশে দাঁড়িয়ে অনন্য দৃষ্টান্ত স্থাপন করলেন। তিনি নিজের প্রার্থীতা প্রচারণায় বরাদ্দকৃত অর্থ খরচ না করে যুবলীগের এক অসুস্থ কর্মীর চিকিৎসায় দান করলেন।
জানা গেছে, মিরসরাই উপজেলা যুবলীগের সম্মেলন শনিবার (২৮ নভেম্বর)। গত কয়দিন ধরে বিভিন্ন পর্যায়ের প্রার্থীরা ব্যানার পেষ্টুন লিপলেটসহ বিভিন্ন মাধ্যমে নিজেদের প্রচার প্রচারণা চালাচ্ছে। এক্ষেত্রে ব্যতিক্রম চট্টগ্রাম উত্তরজেলা ছাত্রলীগের সাবেক উপ-ধর্ম বিষয়ক সম্পাদক মেজবাহ উদ্দিন বাবু। তিনি অযথা লোক দেখানো প্রচার প্রচারণা না করে ৫০ হাজার টাকা নগদ অনুদান তুলে দেন মিরসরাই সদর ইউনিয়ন যুবলীগের অসুস্থ কর্মী বাপ্পি ইসলামের হাতে।
এদিকে করোনা ভাইরাস থেকে রক্ষা পাওয়ার জন্য গত ১১ নভেম্বর দলীয় নেতাকর্মীদের মাঝে ১ হাজার মাস্ক বিতরণ করেন মেজবাহ উদ্দিন বাবু। এ প্রসঙ্গে মেজবাহ উদ্দিন বাবু বলেন, ‘আমার নিজের এলাকায় যুবলীগ কর্মী বাপ্পি অসুস্থ। তাই আমার প্রচারণায় বরাদ্দকৃত অর্থ আমি তার চিকিৎসার জন্য দিলাম। কর্মীই যদি চিকিৎসার অভাবে মারা যায়, তাহলে আমরা নেতা হয়ে লাভ কী।