হোম » প্রধান সংবাদ » কোদাল হাতে নিয়ে রাস্তা মেরামত করলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) রফিকুল ইসলাম

কোদাল হাতে নিয়ে রাস্তা মেরামত করলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) রফিকুল ইসলাম

মোঃ মাসুদ রানা রাশেদ, লালমনিরহাট জেলা প্রতিনিধি: একটি সরকারি কাজের পরিদর্শনে যাওয়ার পথে লালমনিরহাট জেলার অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) রফিকুল ইসলাম কোদাল হাতে তুলে নিয়ে রাস্তা মেরামত করেন। জানা যায়, আজ বৃহস্পতিবার (২৬ নভেম্বর) দুপুর ১২ঘটিকায় লালমনিরহাট সদর উপজেলার মহেন্দ্রনগর ইউনিয়নের কিশামত ঢঢ গাছ গ্রামে প্রধানমন্ত্রীর কার্যালয়ের আশ্রয়ণ-২ প্রকল্পের আওতায় বঙ্গবন্ধু’র জন্ম শতবর্ষ উপলক্ষে ভূমিহীনদের জমি দান ও বাড়ি নির্মাণ কাজ পরিদর্শন গিয়ে লালমনিরহাট জেলার অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) রফিকুল ইসলাম কোদাল হাতে তুলে নিয়ে রাস্তা মেরামত করতে নেমে পড়েন।

সেখানকার উপস্থিত লোকজন জানায়, মূল পাকা রাস্তা থেকে আশ্রয়ণ প্রকল্পের প্রবেশ কাঁচা রাস্তার মাঝখানে একটি ছোট সাকো রয়েছে। সেখান দিয়ে লোকজনের পারাপারের একটু অসুবিধা হয়। হয়তো অতিরিক্ত জেলা প্রশাসক সাহেব সেটি লক্ষ্য করেছেন, তাই তিনি  নিজেই কোদাল হাতে নিয়ে  মাটি কাটেন রাস্তাটি মেরামত করায় এখন চলাচলের জন্য উপযোগী হয়ে গেছে।

রাস্তাটির দু’ধারে জমির মালিকগণ রাস্তা দখল করে রেখেছেন দেখে তিনি তার সঠিক সুরাহা করতে সংশ্লিষ্টদেরকে নির্দেশ করেছেন। তার এমন মহতি কাজে দেখে এলাকার লোকজন দোয়া ও শুভকামনা জানিয়েছেন।

error: Content is protected !!