গাইবান্ধা পৌরবাসি তাদের সেবার জন্যই আমাকে আবারো মেয়র নির্বাচিত করবেন – এ্যাড. শাহ্ মাসুদ জাহাঙ্গীর কবির মিলন

শাহজাহান সিরাজ : গাইবান্ধা পৌরবাসীকে শতভাগ নাগরিক সেবা প্রদানে দিন-রাত চব্বিশ ঘন্টা যে মানুষটির ঘরের দরজা এবং মোবাইল ফোন উন্মুক্ত থাকে, তিনিই গাইবান্ধা পৌর মেয়র এ্যাড. শাহ্  মাসুদ জাহাঙ্গীর কবির মিলন। দৈনিক গণমানুষের আওয়াজ কে একান্ত সাক্ষাৎকারে তিনি বলেন, আমার শরীরে জনপ্রতিনিধির রক্ত প্রবাহমান। বিগত জীবনেও গাইবান্ধাবাসীকে সুখে-শান্তিতে রাখতে এবং গাইবান্ধার উন্নয়নে কাজ করেছি। আগামীতেও আমার প্রাণপ্রিয় গাইবান্ধাবাসীর সার্বিক উন্নয়নে সামান্য অংশীদার হতে চাই।

বর্তমানের এই পৌর মেয়র শতভাগ আস্থা আর দৃঢ় বিশ্বাস নিয়ে গণমানুষের আওয়াজ কে বলেন, ‘নির্বাচনে প্রার্থী হওয়া সকলেরই নাগরিক অধিকার। কিন্তু নির্বাচিত হন মাত্র একজনই। সেই সাধারণ জনগনের বিশ্বাস আর ভালবাসার প্রতিদান দিতে আমি বিন্দুমাত্র কৃপণতা কিংবা অলসতা করি নাই। আগামীতে এই গাইবান্ধা পৌরসভাকে আরো সমৃদ্ধশালী এবং উন্নত- পরিচ্ছন্ন আর শান্তিময় শহর গড়ে তুলতে জনগন সিদ্ধান্ত নিবেন।

আমার বিশ্বাস, গাইবান্ধা পৌরবাসী ততটাও বোকা নন। তাদের ভোটে আমি মেয়র নির্বাচিত হয়ে কি কি উন্নয়নমূলক কাজ করেছি, সেটা সচেতন পৌরবাসী খুব ভালো করেই জানেন। সুতরাং আমার দৃঢ় বিশ্বাস, মহান আল্লাহপাকের ইচ্ছায় গাইবান্ধা পৌরসভাবাসী ঠিক তাদের সেবার জন্যই আমাকে আবারো মেয়র নির্বাচিত করবেন।’