হোম » প্রধান সংবাদ » ভৈরবে আইভি রহমান এঁর স্মরণে মিলাদ ও দোয়া মাহফিল

ভৈরবে আইভি রহমান এঁর স্মরণে মিলাদ ও দোয়া মাহফিল

এম আর ওয়াসিম, ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধিঃ কিশোরগঞ্জের ভৈরবে শিমুলকান্দি ইউনিয়েনে ১৫ আগস্ট জাতীয় শোক দিবস ও ২১ শে আগস্ট গ্রেনেড হামলায় নিহত শহীদ আইভি রহমান এর মৃত্যু বার্ষিকী উপলক্ষে মিলাদ ও দোয়া মাহফিল অনুবাদ হয়েছে। গতকাল মঙ্গলবার শিমুলকান্দি ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে শিমুলকান্দি উচ্চ বিদ্যালয় মাঠে বিকালে এ মিলাদ মাহফিল অনুষ্ঠানের আয়োজন করে।

দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভৈরব উপজেলা আওয়ামিলীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মোঃ সায়দুল্লাহ মিয়া। শিমুলকান্দি ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আব্দুল আজিজের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামিলীগের সহ-সভাপতি জাকিল হোসেন কাজল, সেলিম খাঁন, সাধারন সন্পাদক জাহাঙ্গীর আলম সেন্টু, যুগ্ম সম্পাদক খলিলুর রহমান, শিমুলকান্দি ইউনিয়নের চেয়ারম্যান যোবায়ের আলম দানিছ, মহিলা ভাইস চেয়ারম্যান মনোয়ারা বেগম  ভৈরব প্রেসক্লাবের সভাপতি শামসুজ্জামান বাচ্চু, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আতিক আহমেদ সৌরভ প্রমুখ।

এছাড়াও অতিথি হিসেবে উপস্থিত ছিলেন
পৌর আওয়ামীলীগের সভাপতি এস এম বাক্কি বিল্লাহ, উপজেলা ও পৌর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি -সম্পাদকবৃন্দ, উপজেলা ও পৌর  যুবলীগের সভাপতি -সম্পাদকবৃন্দ, উপজেলা ছাত্রলীগ নেতা কর্মীসহ শিমুলকান্দি ইউনিয়ন আওয়ামীলীগের নেতা কর্মীবৃন্দ উপস্থিত ছিলেন।

ছাত্রলীগ নেতা আরিফুল ইসলাম রিপনের সঞ্চালনা দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠানে বক্তারা বলেন শহীদ আইভি রহমানের খুনীদের বিচারের রায় দ্রুত কার্যকর করতে হবে। নতুবা ভৈরববাসী খুনীদের বিচারের দাবীতে কঠিন আন্দোলনে নামবে। মিলাদ মাহফিল শেষে অতিথিগণ শিমুলকান্দি ইউনিয়নে আওয়ামীলীগের একটি নতুন অফিস উদ্বোধন করেন।

error: Content is protected !!