হোম » প্রধান সংবাদ » হয়রানির প্রতিকার চেয়ে বিভিন্ন দপ্তরে আবেদন করেছেন সাংবাদিক প্রান্ত পারভেজ

হয়রানির প্রতিকার চেয়ে বিভিন্ন দপ্তরে আবেদন করেছেন সাংবাদিক প্রান্ত পারভেজ

নিজস্ব প্রতিবেদক:: জনতার আলো’র সম্পাদক ও প্রকাশক এবং মিরপুর প্রেসক্লাবের কার্য-নির্বাহী সদস্য- প্রান্ত পারভেজ তালুকদার একটি মিথ্যা মামলায় জামিনে থাকা অবস্থায় গ্রেফতার ও হয়রানি হওয়ায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন এবং পতিকার চেয়ে বিভিন্ন দপ্তরে অভিযোগ করেছেন।
স্বরাষ্ট্র মন্ত্রী, মহা পুলিশ পরিদর্শক (আইজিপি), পুলিশ কমিশনার- ঢাকা, উপ পুলিশ কমিশনার (মিরপুর বিভাগ) বরাবর প্রতিকার চেয়ে আবেদন করেছেন তিনি।
লিখিত অভিযোগ সূত্রে জানা যায়, গত ২৭ আগস্ট ২০২০ (বৃহস্পতিবা) একটি মিথ্যা মামলায় জামিনে অবস্থায় উনাকে গ্রেফতার করে রাজধানীর পল্লবী থানা।
এব্যাপারে পান্ত পারভেজ বলেন, প্রতিপক্ষের যোগসাজশে আমাকে সামাজিকভাবে হেয়পতিপন্ন করার হীন উদ্দেশ্যে গ্রেফতার ও হয়রানি করা হয়। উনি আরো বলেন, আমাকে গ্রেফতার করে আদালতে প্রেরণ করলে, উক্ত মামলায় আমি জামিনে আছি বিধায় আদালত আমাকে ছেড়ে দেন।
ইতিপূর্বে পান্ত পারভেজকে মিথ্যা মামলায় জামিনে থাকা অবস্থায় গ্রেফতার ও হয়রানি করায় সুস্থ তদন্ত সাপেক্ষে সংশ্লিষ্ট কর্মকর্তাদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার জন্য প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তাদের অনুরোধ জানিয়েছে বিভিন্ন পত্রিকায় বিবৃতি দেন মিরপুর প্রেসক্লাবের সভাপতি ও সাধারণ সম্পাদক। যাহা বেশ কয়েকটি পত্রিকায় প্রকাশ হয়েছে।
error: Content is protected !!