JavaScript must be enabled in order for you to see "WP Copy Data Protect" effect. However, it seems JavaScript is either disabled or not supported by your browser. To see full result of "WP Copy Data Protector", enable JavaScript by changing your browser options, then try again.
সংবাদ শিরোনাম:

বেলকুচিতে উপজেলা রিটার্নিং অফিসারের বিরুদ্ধে ভোট গণনা ও ফলাফল কারচুপির অভিযোগ

হুমায়ুন কবির সুমন, সিরাজগঞ্জ প্রতিনিধি :  প্রথম ধাপে অনুষ্ঠিত সিরাজগঞ্জের বেলকুচি উপজেলা পরিষদ নির্বাচনে সহকারী রিটার্নিং অফিসার জায়েদা খাতুনের বিরুদ্ধে ভোট গণনা ও ফলাফল কারচুপির অভিযোগ এনে সংবাদ সম্মেলন করেছেন আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থী মীর সেরাজুল ইসলাম। সোমবার বিকেলে সিরাজগঞ্জ প্রেসক্লাবে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

প্রেসক্লাবে সহসভাপতি তফিজ উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে মীর সেরাজুল ইসলাম বলেন, ভোটগ্রহণ শেষে সন্ধ্যায় উপজেলা পরিষদে বিভিন্ন কেন্দ্র থেকে আসা ভোটের ফলাফল ঘোষণা করা হচ্ছিলো। রাত ৯টার দিকে উপজেলার মোট ৯৫টি কেন্দ্রের ফলাফল স্কোর বোর্ডের মাধ্যমে প্রকাশ করা হয়। যাতে আমার মোট প্রাপ্ত মোটের সংখ্যা ৩৭৭২৩ এবং আমার প্রতিদ্বন্দ্বি নূরুল ইসলাম সাজেদুলের ভোটের সংখ্যা ৩৭২৯৫ দেখিয়ে আমাকে মৌখিকভাকে ৪২৮ ভোটের ব্যবধানে বিজয়ী ঘোষণা করেন উপজেলা সহকারী রিটার্নিং অফিসার জায়েদা খাতুন। হঠা রাত ১টার দিকে অনাকাঙ্খিতভাবে ফলাফল পাল্টিয়ে আমার প্রতিদ্বন্দ্বি  বিএনপি থেকে আওয়ামী লীগে অনুপ্রবেশকারী ও বেলকুচি কলেজ থেকে ছাত্রদলের প্রার্থী হয়ে নির্বাচিত সাবেক ভিপি নূরুল ইসলাম সাজেদুলকে ২৫ভোটের ব্যবধানে নির্বাচিত ঘোষণা করেন তিনি। একজন সরকারি কর্মকর্তার এহেন কর্মকান্ড আমার ভোটাররা সহ উপজেলাবাসী দারুনভাবে মর্মাহত ও হতাশাগ্রস্ত হয়ে পরেছেন।

এ ঘটনার তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করে ভোট পুণঃগণনার মাধ্যমে সঠিক ফলাফল প্রকাশের জোর দাবি জানিয়েছেন মীর সেরাজুল ইসলাম। সংবাদ সম্মেলনে বক্তব্যের এক পর্যায়ে তিনি নিশ্চিত বিজয় ছিনিয়ে নেয়ায় কান্নায় ভেঙে পরেন এবং সংশ্লিষ্ট প্রশাসনসহ প্রধানমন্ত্রীর হস্কক্ষেপ কামনা করেন। এসময় সঠিক বিচার না পেলে আত্মহত্যার হুমকি দেন তিনি। উল্লেখ্য, এ ঘটনায় সোমবার সকালে জেলা রিটার্নিং অফিসার বরাবর লিখিত অভিযোগ দাখিল করা হয়েছে।

সংবাদ সম্মেলনে প্রার্থী মীর সেরাজুল ইসলামের বিপুল সংখ্যক সমর্থকসহ সিনিয়র সাংবাদিক বাবু ইসলাম, হেলাল আহমেদ, প্রেসক্লাবের সাবেক সভাপতি জাকিরুল ইসলাম সান্টু, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ফেরদৌস রবিন, ঢাকার বণানী থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও প্রার্থী সেরাজুল ইসলামের বড় ভাই মীর মোশারফ হোসেন, সাংগঠনিক সম্পাদক আজমসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

সংবাদ পড়ুন, লাইক দিন এবং শেয়ার করুন

Comments

comments

About আওয়াজ অনলাইন

x

Check Also

বগুড়ার শেরপুরে বিশ্ব যক্ষা দিবস পালিত

এম. এ. রাশেদ বগুড়া প্রতিনিধিঃ এখনই সময় অঙ্গিকার করার, যক্ষা মুক্ত বাংলাদেশ গড়ার” এই প্রত্যায় নিয়ে ...

error: Content is protected !!