JavaScript must be enabled in order for you to see "WP Copy Data Protect" effect. However, it seems JavaScript is either disabled or not supported by your browser. To see full result of "WP Copy Data Protector", enable JavaScript by changing your browser options, then try again.
সংবাদ শিরোনাম:

ট্রেলার-পোস্টারেই চমক দেখালো ‘টোটাল ধামাল’

মুক্তির অপেক্ষায় আছে বলিউডের বহুল প্রতিক্ষীত ছবি ‘টোটাল ধামাল’। এরইমধ্যে প্রকাশ করা হয়েছে ছবিটির কয়েকটি পোস্টার। পোস্টারই আগ্রহ তৈরি করে দর্শকের মধ্যে। এই ছবিটি স্পেশাল অনেক কারণেই। ছবিটিতে অনিল কাপুরের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছেন মাধুরী। নব্বই দশকে বেশ কয়েকটি জনপ্রিয় ছবি উপহার দিয়েছেন অনিল কাপুর-মাধুরী জুটি। সবশেষ ২০০০ সালে মুক্তিপ্রাপ্ত ‘পুকার’ ছিলো তাদের শেষ হিট ছবি।

‘টোটাল’ ধামাল ছবিতে এবার চমক দেখাতে চলেছেন তারা। সোমবার ইউটিউবে প্রকাশ হয়েছে ছবিটির ট্রেলার। ২ মিনিট ৪৯ সেকেন্ডের ট্রেলারটি কমেডি, অ্যাকশন ও অ্যাভেঞ্জার্সে ভরপুর।ছবিটির ট্রেলারেও চমক দেখিয়েছে অনিল-মাধুরী। এছাড়া ১৮ বছর পর এই সিনেমা মাধ্যমে এক পর্দায় পাওয়া যাচ্ছে অজয়-মাধুরীকে।

২০০১ সালের ‘ইয়ে রাস্তে হ্যায় প্যায়ার কে’ এবং ‘লজ্জা’ তাদের একসঙ্গে অভিনয় করা শেষ দুটি চলচ্চিত্র ছিল। আজ সোমবার টোটাল ধামালের ট্রেলার প্রকাশের পর থেকেই প্রশংসায় ভাসছে সেটি। ছবিটি দেখার প্রতি দর্শকের আগ্রহ বাড়লো আরও।

‘ডাবল ধামাল’-এর সাফল্যের ৭ বছর পর আসছে ধামাল সিরিজের তৃতীয় ছবি পরিচালক ইন্দ্র কুমারের ‘টোটাল ধামাল’। ২০০৭ সালের ধামালে চার অকম্মা বন্ধুর চরিত্রে ছিলেন আরশাদ ওয়ারসি, জাভেদ জাফরি, রীতেশ দেশমুখ ও আশিস চৌধুরী।

আর মজাদার অথচ কড়া পুলিশ অফিসারের ভূমিকায় ছিলেন সঞ্জয় দত্ত। আরশাদ ওয়ারসি, জাভেদ জাফরি এবং রীতেশ দেশমুখ এই সিরিজের প্রথম দুটি ছবিতেও অভিনয় করেছেন। তবে এবার নতুন করে যুক্ত হয়েছেন অজয় দেবগণ, বোমান ইরানি, অনিল কাপুর ও মাধুরী দীক্ষিত।

সংবাদ পড়ুন, লাইক দিন এবং শেয়ার করুন

Comments

comments

About তুহিন নিজাম

বিশেষ প্রতিনিধি।
x

Check Also

ভৈরবে থামছেই না ড্রেজারে বালু উত্তোলন হুমকির মুখে পরিবেশ ও কৃষি জমি

এম আর ওয়াসিম, ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধি :  ভৈরবে শুধু মাত্র বিপননের উদ্দ্যেশ্যে  প্রভাবশালী মহলের হাতেগুনা ...

error: Content is protected !!