JavaScript must be enabled in order for you to see "WP Copy Data Protect" effect. However, it seems JavaScript is either disabled or not supported by your browser. To see full result of "WP Copy Data Protector", enable JavaScript by changing your browser options, then try again.
সংবাদ শিরোনাম:

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের উদ্যোগে মুক্তিযোদ্ধা সংবর্ধনা-১৮ অনুষ্ঠিত

আব্দুল্লাহ আল মামুন-চট্টগ্রাম হতে : চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের উদ্যোগে ১৭ই ডিসেম্বর সোমবার সকাল ১২টায় দামপাড়া পুলিশ লাইনের মাল্টিপারপাস সেডে মুক্তিযোদ্ধা সংবর্ধনা-১৮ অনুষ্ঠিত হয়েছে।উক্ত সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোঃ মাহাবুবুর রহমান পিপিএম, পুলিশ কমিশনার, সিএমপি, চট্টগ্রাম, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা শাহাব উদ্দিন কমান্ডার চট্টগ্রাম জেলা,ও বীর মুক্তিযোদ্ধা মোজাফ্ফর আহম্মদ কমান্ডার চট্টগ্রাম মহানগর, এবং অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা আবু তাহের এল এম জি, কমান্ডার সাতকানিয়া উপজেলা, বীর মুক্তিযোদ্ধা নুরুল আলম, বীর মুক্তিযোদ্ধা জাফর আলী হিরু কমান্ডার চন্দনাইশ উপজেলা মুক্তিযোদ্ধা ইউনিট কমান্ড, বীর মুক্তিযোদ্ধা ইন্জিনিয়ার মোঃ ইসলাম, বীর মুক্তিযোদ্ধা শাহ আলম সহ বিভিন্ন উপজেলা আগত বীর মুক্তিযোদ্ধা ও পুলিশ মুক্তিযোদ্ধা এবং পুলিশের উর্ধ্বতন কর্মকর্তারা এসময় উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে পুলিশ কমিশনার মোঃ মাহাবুবুর রহমান বলেন মহান মুক্তিযুদ্ধে বাংলাদেশ পুলিশের অবদান অপরিসীম। মুক্তিযুদ্ধে অনেক পুলিশ সদস্য সক্রিয়ভাবে অংশগ্রহণ করেছেন এবং আত্মহুতি দিয়েছেন। তাঁদের এ অবদানকে স্মরণ করে চট্টগ্রাম ও জেলায় বসবাসরত অবসরপ্রাপ্ত পুলিশ মুক্তিযোদ্ধা এবং মুক্তিযোদ্ধাগনকে স্বরণ করে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের পক্ষ থেকে এই সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। আমি স্বরণ করি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে যিনি ৭ই মার্চ জ্বালাময়ী ভাষনণের মাধ্যমে বাঙ্গালী জাতিকে ঐক্যবদ্ধ করেছেন,আমি স্বরণ করি উনাদের যারা ১৯৭১ সালে ১৬ই ডিসেম্বর উনাদের বুকের তাজা রক্ত ঢেলে দিয়ে আমাদের এই দেশ স্বাধীন করেছেন। আমি স্বরণ সেই মুক্তিযোদ্ধাদের যারা যুদ্ধ করে আমাদের এই দেশ স্বাধীন করেছেন। আমি আপনাদেরকে আমাদের মাথার মুকুট মনে করি কেননা আপনারা জাতির শ্রেষ্ঠ সন্তান। তিনি আরো বলেন বাংলাদেশ পুলিশ বাহিনী আপনাদের সাথে আছে এবং থাকবে আমাকে আপনাদের যখন প্রয়োজন হয় আমাকে বলবেন আমি আপনাদের পাশে থাকব।

এসময় বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ নুরুল আলম বলেন আমি একজন মুক্তিযোদ্ধা আর সেই হিসেবে আমার একটি চাওয়া আছে আপনাদের কাছে আর সেটি দক্ষিণ চট্টগ্রামের সাতকানিয়া উপজেলার চরতী ইউনিয়নের ৫নং ওয়ার্ডের মালেক সওদাগরের দোকান থেকে নুর আহাম্মদের বাড়ি পর্যন্ত রাস্তাটি আমার নামে নামকরণ করা হোক এটাই আপনাদের কাছে আমার চাওয়া। আমি আশা করি আপনারা আমার এই চাওয়া টুকু এবং আমার মনের আশা আপনারা পূর্ন করবেন।পরিশেষে বীর মুক্তিযোদ্ধাদের উপহার ও মধ্যাহ্ন ভোজের মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়।

সংবাদ পড়ুন, লাইক দিন এবং শেয়ার করুন

Comments

comments

About আওয়াজ অনলাইন

x

Check Also

সিরাজগঞ্জে বিরল প্রজাতির মদন টাক পাখি উদ্ধার 

হুমায়ুন কবির সুমন, সিরাজগঞ্জ প্রতিনিধি: সিরাজগঞ্জে বিরল প্রজাতির একটি মদন টাক পাখি উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার ...

error: Content is protected !!