JavaScript must be enabled in order for you to see "WP Copy Data Protect" effect. However, it seems JavaScript is either disabled or not supported by your browser. To see full result of "WP Copy Data Protector", enable JavaScript by changing your browser options, then try again.
সংবাদ শিরোনাম:

লালমনিরহাটে জমি নিয়ে সংঘর্ষে ইউপি চেয়ারম্যানসহ আহত ২২ 

আসাদ হোসেন রিফাত,লালমনিরহাট প্রতিনিধিঃ লালমনিরহাটের কালিগঞ্জ উপজেলার লতাবর এলাকায় জমি নিয়ে সংঘর্ষে ভেলাগুলি ইউনিয়ন চেয়ারম্যান মহির আলীসহ উভয় পক্ষের অন্তত ২২ জন আহত হয়েছে। বুধবার বিকেলে উপজেলার কদমতলা সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, জমি ও রাস্তাকে কেন্দ্র করে ২০১৩ সালের ২১ মে লতাবর এলাকার লুৎফর রহমানের পূত্র ফারুক ও শাহিনদের সাথে একই এলাকার আব্দুর রহমানের পূত্র জাহাঙ্গির সফিকুল রহমানের সংঘর্ষ হয়। ওই সংঘর্ষে ফারুক ও শাহিনদের হামলায় জাহাঙ্গির শফিকুল রহমান মারা যায়।

এ নিয়ে একটি হত্যা মামলা আদালতে বিচারাধীন রয়েছে। বর্তমানে ওই মামলার স্বাক্ষী চলছে। জাহাঙ্গির শফিকুল রহমানের পুত্র সাজ্জাদ হোসেনের অভিযোগ, ফারুর ও শাহিনরা মামলার স্বাক্ষীদের স্বাক্ষী না দিতে বিভিন্নভাবে হুমকি দিচ্ছে।

বিষয়টি জানতে বুধবার বিকেলে পার্শ্ববর্তী ভেলাগুড়ি ইউনিয়ন চেয়ারম্যান মহির আলী কদমতলা সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে গেলে তার উপর হামলা চালায় ফারুক ও শাহিনের লোকজন। এ সময় ২ গ্রুপের মধ্যে সংঘর্ষে ভেলাগুড়ি ইউনিয়ন চেয়ারম্যান মহির আলী, তার ছোট ভাই কুদরত আলী, একই এলাকার মনছুর আলী, সুরুজ আলী, কাজিমুদ্দিন, সাজ্জাদ, সোহেব, সাদ, রতন, আজিজুল, তাসাবুল, ফুয়াদ, আশরাফুল, কালাম ও সফিকুলসহ উভয় পক্ষে অন্তত ২২ জন আহত হয়েছে। আহতরা স্থানীয়দের সহযোগীতায় উদ্ধার হয়ে হাতীবান্ধা, কালিগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্স ও রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হয়েছে।

কালিগঞ্জ থানার ওসি মকবুল হোসেন এ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, পুরো বিষয়টি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

সংবাদ পড়ুন, লাইক দিন এবং শেয়ার করুন

Comments

comments

About আওয়াজ অনলাইন

x

Check Also

একজন সংগ্রামী অপ্রতিরোধ্য নারীর প্রতীকী নাম “জয়িতা”

মোঃ খালেদুজ্জামান জনি: গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রনালয়ের মহিলা বিষয়ক অধিদপ্তর কতৃক আয়োজিত ...

error: Content is protected !!