JavaScript must be enabled in order for you to see "WP Copy Data Protect" effect. However, it seems JavaScript is either disabled or not supported by your browser. To see full result of "WP Copy Data Protector", enable JavaScript by changing your browser options, then try again.

সারাদেশের ন্যায় বোরহানউদ্দিনে উদযাপিত হচ্ছে জাতীয় উন্নয়ন মেলা-২০১৮

বোরহানউদ্দিন প্রতিনিধিঃ সারাদেশে তিনদিন  ব্যাপী জাতীয় উন্নয়ন মেলার উদ্ধোধন করা হয়েছে গতকাল ৷ তারই অংশ হিসেবে ভোলার বোরহানউদ্দিন উপজেলায় বর্ণাঢ্য আয়োজনের মধ্যে দিয়ে উদযাপিত হয়েছে ৪র্থ জাতীয় উন্নয়ন মেলার প্রথম দিন ।

বৃহস্পতিবার বিকালে ভোলা-২ আসনের তরুন সংসদ সদস্য আলী আজম মুকুল এর নেতৃত্বে বিভিন্ন সরকারী-বেসরকারী দপ্তরের কর্মকর্তা,কর্মচারী বিভিন্ন পেশাজীবি ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের  শিক্ষক-শিক্ষার্থীর অংশ গ্রহনে বর্ণাঢ্য র‌্যালী স্থানীয় পাবলিক লাইব্রেরি থেকে বের হয়ে বোরহানউদ্দিন সরকারী হাইস্কুুল মাঠে এসে শেষ হয়। এরপর ফিতা কেটে এমপি মেলার উদ্বোধন করেন। পরে নির্বাহি কর্মকর্তা মো:আ:কুদদূস এর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্যে এমপি বলেন,প্রধানমন্ত্রী শেখ হাসিনার সৎ ও যোগ্য নেতৃত্বে দেশ আজ দূর্বার গতিতে এগিয়ে চলছে।বিশ্বব্যাংক যখন পদ্মাসেতু তৈরীতে অর্থ ফিরিয়ে নিয়েছে তখন বাংলাদেশ তার নিজস্ব অর্থায়নে পদ্মা সেতু তৈরী করে বিশ্বকে দেখিয়ে দিয়েছে।ডিজিটাল বাংলাদেশের রুপকার সজিব ওয়াজেদ জয় এর কল্যানে বঙ্গবন্ধু স্যাটেলাইট এর সফল উৎক্ষেপন হয়েছে।আ’লীগ সরকারের বিভিন্ন উন্নয়কমূলক কর্মকান্ড তুলে ধরে উপস্থিত জনগনের উদ্দেশ্যে বলেন,স্বাধীনতা ও মানবতাবিরোধী অপরাধীরা আজ নানা ষড়যন্ত্র করছে।তাই আপনাদের সজাগ থাকতে হবে।বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার জন্য আগামী নির্বাচনে আ’লীগ কে ভোট দিয়ে হ্যাটট্রিক করার সুযোগ দানের আহবান জানান এমপি।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন বোরহানউদ্দিন উপজেলা আ’লীগ সভাপতি জসিম উদ্দিন হায়দার, পৌরসভার মেয়র মো: রফিকুল ইসলাম, উপজেলা নির্বাহি কর্মকর্তা মো: আ: কুদদূস, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রাসেল আহমেদ মিয়া, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আহমেদ উল্যাহ মিয়া,হিন্দু-বৌদ্ধ-খ্রিষ্টান ঐক্য পরিষদের সভাপতি অনিল কুমার দাস।

এর আগে সকাল ১০ টায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সারাদেশে মেলার শুভ উদ্ভোধন করেন ৷ যা বোরহানউদ্দিন হাইস্কুল মাঠে সরাসরি বড় পর্দায় দেখানো হয় জনসাধারণকে ৷

উল্লেখ্য এবারের মেলায় ৮০টি স্টল বরাদ্ধ রয়েছে। দিনশেষে উন্নয়ন মেলা উপলক্ষে আয়োজন করা হয়েছে বিভিন্ন সাংস্কৃতিক ও মনোজ্ঞ অনুষ্ঠানে ৷ আজ ও আগামীকালও থাকবে বিভিন্ন জাঁকজমকপূর্ন অনুষ্ঠান ৷

সংবাদ পড়ুন, লাইক দিন এবং শেয়ার করুন

Comments

comments

About গণমানুষের আওয়াজ.কম

x

Check Also

বগুড়ার ধুনটে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি দিবস পালিত

এম.এ.রাশেদ বগুড়া প্রতিনিধি:  বগুড়ার ধুনটে জাতীয় তথ্য ও যোগাযোগ প্রযুক্তি দিবস পালিত হয়েছে। বুধবার দুপুরে ...

error: Content is protected !!