JavaScript must be enabled in order for you to see "WP Copy Data Protect" effect. However, it seems JavaScript is either disabled or not supported by your browser. To see full result of "WP Copy Data Protector", enable JavaScript by changing your browser options, then try again.
সংবাদ শিরোনাম:
bty

গণসংযোগে বাঁধার প্রতিবাধে সংবাদ সম্মেলন

 জাহিদুল হক মিন্টু, নওগাঁ জেলা প্রতিনিধি : নওগাঁয় গণসংযোগে বাঁধার প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছেন নওগাঁ-২ (ধামইরহাট-পত্নীতলা) আসনের আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী বিএম আব্দুর রশিদ। গতকাল বৃহস্পতিবার বিকেল ৪ টায় প্রেসক্লাবের সভাকক্ষে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। সংবাদ সম্মেলনের লিখিত বক্তব্য পাঠ করেন নওগাঁ-২ (ধামইরহাট-পত্নীতলা) আসনের আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী, কৃষকলীগের কেন্দ্রীয় কমিটির সম্পাদকমন্ডলীর সদস্য ও জেলা কৃষকলীগের উপদেষ্ট বিএম আব্দুর রশিদ।

লিখিত বক্তব্যে অভিযোগ করেন, বুধবার বিকেল ৫টায় পত্নীতলা উপজেলার শিবপুর বাজারে প্রায় দুইশতাধীক নেতাকর্মী ও সধাধারন ভোটারদের নিয়ে গণসংযোগ করার সময় নজিপুর পৌরসভার মেয়র রেজাউল করিম চৌধুরী (বালু বাবু) ও বিলাশ বাবুর নের্তৃত্বে আমার গণসংয়োগে বাধা প্রদান করেন এবং ব্যানার-লিফলেট নেতাকর্মীদের হাত থেকে ছিনিয়ে নিয়ে মাটিতে ছুড়ে ফেলে এবং বেশ কিছু ব্যানার-লিফলেট ছিড়ে ফেলে।

এসময় আমার পরনে থাকা মুজিব কোট খুলে ফেলতে বলে এবং আমার প্রচারনার ব্যানার-লিফলেট- পোষ্টার বিলবোর্ডে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, মাননীয় প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনা, প্রধানমন্ত্রীর তথ্য ও প্রযুক্তি উপদেষ্টা সজিব ওয়াজেদ জয় এবং কৃষকলীগের কেন্দ্রীয় সভাপতি মোতাহার হোসেন মোল্লার ছবি ব্যবহার করতে নিষেধ করে। সে সময় আমাকে অকথ্য ভাষায় গালিগালাজ করে এবং সব ধরনের প্রচার প্রচারনা ও গণসংযোগ করতে নিষেধ করে বিভিন্ন ভাবে হুমকি দেয়।

সকল নেতাকর্মীদের সামনে আমাকে দ্রুত এলাকা ছেরে চলে যেতে বলে, না হলে প্রাণে মেরে ফেলার হুমকি দেয়। এর আগে নজিপুর ব্রিজ থেকে প্রচারনার সময় পত্নীতলা ছাত্রলীগের কর্মী রুবেলের নের্তৃত্বে ১৫০টি ১৪ফিট সাইজের বিলর্বোড নদিতে ফেলে দেওয়া হয়, শিহারা বাজার ও বাকরইল বাজার থেকে আমার ব্যানার- বিলর্বোড- পোষ্টার ছিড়ে ওপুরিয়ে ফেলা হয়। এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সাবেক ইউনিয়নের আওয়ামীলীগ সদস্য মোহাম্মদ আলী, ইউনিয়ন ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মাহুমুদ হাসান প্রমুখ উপস্থিত ছিলেন।

Comments

comments

About গণমানুষের আওয়াজ.কম

x

Check Also

বিকল্পধারার নামে দল গঠন হাস্যকর-মাহী বি. চৌধুরী

আওয়াজ অনলাইনঃ বিকল্পধারার যুগ্ম মহাসচিব ও দলের মুখপাত্র মাহী বি. চৌধুরী বলেছেন, যারা বিকল্পধারার প্রেসিডেন্ট ...

error: Content is protected !!