Home » সংবাদ শিরোনাম » ঠাকুরগাঁওয়ে ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলায় জড়ানোর প্রতিবাদে সাংবাদিক সম্মেলন  
ঠাকুরগাঁওয়ে ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলায় জড়ানোর প্রতিবাদে সাংবাদিক সম্মেলন  

ঠাকুরগাঁওয়ে ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলায় জড়ানোর প্রতিবাদে সাংবাদিক সম্মেলন  

ঠাকুরগাঁও জেলা প্রতিনিধিঃ ঠাকুরগাঁওয়ে ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলায় জড়ানোর প্রতিবাদে সাংবাদিক সম্মেলন। জমি সংক্রান্ত বিরোধের জেরে যুদ্ধপরাধী হিসেবে ষড়যন্ত্রমুলক মামলায় ঠাকুরগাঁওয়ে আবেদ আলী নামে এক ব্যাক্তিকে জেল হাজতে আটক রাখার প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে তার পরিবার। আজ শনিবার দুপুরে ঠাকুরগাঁও প্রেসক্লাব মিলনায়তনে  এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।
সংবাদ সম্মেলনে আবেদ আলীর ভাই একরাম হোসেন ক্রন্দনরত অবস্থায় অভিযোগ করে বলেন, বালিয়াডাঙ্গী উপজেলার পলাশবাড়ী ইউনিয়নের বোগড়া গ্রামের প্রতিবেশী সাবেক চেয়ারম্যান সাহাবুদ্দীন ও সালাউদ্দীনের সাথে আবেদ আলীর সাথে বিরোধ চলছিল। পরে জমি সক্রান্ত বিষয়ে আবেদ আলী ১০ জনকে আসামী করে আদালতে মামলা দায়ের করে। মামলা তুলে নিতে ভয়ভীতি দেখায় আসামিরা। মামলা তুলে না নেয়ায় প্রভাবশালী সাহাবুদ্দীন ও সালাউদ্দীনের উচ্চ পর্যায়ে ঘনিষ্ট আত্মীয় থাকায় তাদের হাত করে আবেদ আলীকে যুদ্ধাপরাধী তালিকায় অর্ন্তভুক্ত করে। পরে পুলিশ আবেদ আলীকে বাসা থেকে তাকে ধরে নিয়ে যায়।
এর পর থেকে সে জেল হাজতে আকট রয়েছে। যুদ্ধকালীন সময়ে তার বয়স ছিল ১২ বছর। যা সম্পুর্ন মিথ্যা বানোয়াট মামলায় তাকে ফাঁসানো হয়েছে। আমরা এর সুষ্ঠ তদন্ত কামনা করছি এবং আবেদ আলীর মুক্তি চাচ্ছি।এসময় উপস্থিত ছিলেন ঠাকুরগাঁও বালিয়াডাঙ্গী উপজেলার ৪ নং পলাশবাড়ী ইউনিয়নের চেয়ারম্যানআমিনুল ইসলাম  সহ আটককৃত আবেদ আলীর পরিবারের আত্মীয়-স্বজনেরা।
BIGTheme.net • Free Website Templates - Downlaod Full Themes
Scroll Up
error: Content is protected !!