Home » বিনোদন » ‘প্রথম চুমু’র অভিজ্ঞতা জানালেন নায়িকা
‘প্রথম চুমু’র অভিজ্ঞতা জানালেন নায়িকা

‘প্রথম চুমু’র অভিজ্ঞতা জানালেন নায়িকা

আওয়াজ অনলাইন : সাম্প্রতিক সময়ের আলোচিত বলিউড অভিনেত্রীদের মধ্যে অন্যতম নাম কঙ্গনা রানাওয়াত। ইতোমধ্যে বেশ কয়েকটি নারী প্রধান সিনেমায় দেখা গেছে তাকে। নিজের অভিনয়শৈলী দিয়ে দর্শককে যেমন মুগ্ধ করেছেন, তেমনি নানা বিতর্কিত কাণ্ড ঘটিয়ে প্রায়ই আলোচনায় থাকেন এই বলি সুন্দরী।

বলিউডে ‘ঠোঁটকাটা’ হিসেবেই পরিচিত এই নায়িকা। কোনও বিষয়ে মুখ খুললেই তাকে ঘিরে তৈরি হয় নানা বিতর্ক। এবার যেমন জীবনের প্রথম চুমু খাওয়ার ভয়ঙ্কর অভিজ্ঞতা শেয়ার করে আলোচনায় এসেছেন কঙ্গনা রানাওয়াত।

এ বলি নায়িকা জানালেন, মাত্র ১৭ বছর বয়সেই চুমু খাওয়ার অভিজ্ঞতা হয় তার। ওই সময় তার বয়ফ্রেন্ড ছিলো এক পাঞ্জাবি ছেলে। কথায় কথায় সে নাকি কঙ্গনাকে বাচ্চা মেয়ে বলতো। তাই সেসময় জেদের বসেই ঘটনাটি ঘটান তিনি।

কঙ্গনা বলেন, ‘তখন আমার মাত্র ১৭ বছর বয়স। এক বন্ধুর সঙ্গে ঘুরতে বেরিয়েছিলাম আমি। সেই সূত্র ধরেই এক পাঞ্জাবি ছেলের সঙ্গে পরিচয় হলো আমার। ছেলেটি আমাকে জানায়, আমি নাকি বাচ্চা মেয়ে। আমি তাকে ফোন করতে থাকি। সোজাসুজিই বলি আমাকে বড় করে দাও ৷’

কঙ্গনা আরও বলেন, ‘আমি প্রথম যখন চুমু খাই, আমার ঠোঁটের মধ্যে ঠোঁট লাগিয়ে দিয়েছিলো আমার বয়ফ্রেন্ড। দম বন্ধ হয়ে যাচ্ছিল আমার। আমি মুখ নাড়াতেই পাচ্ছিলাম না। ভীষণ ভয় পেয়ে গিয়েছিলাম তখন।’

শুধু তার এই বয়ফ্রেন্ডের কথা বলেই থামেননি কঙ্গনা। তিনি জানালেন, তার গৃহশিক্ষককে নাকি প্রথম ভালোবেসেছিলেন তিনি। সেই শিক্ষককে নিয়ে নানা স্বপ্নও দেখতেন তিনি। কিন্তু শিক্ষককে আর বলা হয়নি তার ভালোবাসার কথা। সুত্র-ইন্ডিয়া টুডে।
সূত্র: একুশে টেলিভিশন। /এইচ.

BIGTheme.net • Free Website Templates - Downlaod Full Themes
Scroll Up
error: Content is protected !!