Home » শহর-নগর » অবিলম্বে হকারদের জন্য জাতীয় নীতিমালা ঘোষণা করতে হবে: শহিদ
অবিলম্বে হকারদের জন্য জাতীয় নীতিমালা ঘোষণা করতে হবে: শহিদ

অবিলম্বে হকারদের জন্য জাতীয় নীতিমালা ঘোষণা করতে হবে: শহিদ

নিজস্ব প্রতিনিধি: অবিলম্বে হকারদের জন্য জাতীয় নীতিমালা ঘোষণার দাবি জানিয়েছেন জাতীয় হকার্স ঐক্য ফেডারেশনের আহবায়ক শহিদুল ইসলাম শহিদ।

বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) বিকালে রাজধানীর জাতীয় শিশু কল্যাণ পরিষদ মিলনায়তনে জাতীয় হকার্স ঐক্য ফেডারেশনের পরিচিতি সভায় তিনি এ দাবী জানান।

এ’সময় বক্তরা সকল প্রকার যানবাহনে ভ্রাম্যমাণ হকারদের প্রবেশ অধিকার নিশ্চিত করা, হকার পরিবারের মাঝে রেশন কার্ড প্রদান এবং কর্মস্থলে চাঁদাবাজি হয়রানি বন্ধের দাবী জানান।

জাতীয় হকার্স ঐক্য ফেডারেশনের আহবায়ক শহিদুল ইসলাম শহিদের সভাপতিত্ব প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ ভ্রাম্যমান হকার্স পরিষদের সাবেক সভাপতি ও বিশিষ্ট ব্যবসায়ী মোঃ আজিজ বাচ্চু। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিশিষ্ট ব্যবসায়ী মামুনুর হাসান টিপু।

এ’সময় উপস্থিত ছিলেন, ফারুক, ইমান উদ্দিন যশোরী, শেখ হোসাইন আহমেদ সোহেল, মোঃ শহিদুল ইসলাম শাহিন তালুকদার, আবু কাশেম, মোঃ সেলিম মিয়া, মোঃ শাহিন হাওলাদার, নেছার উদ্দিন, কামাল আহমেদ রজনী প্রমূখ।

প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ ভ্রাম্যমান হকার্স পরিষদের সাবেক সাধারণ সম্পাদক মোঃ কামাল হোসেন।

সভা শেষে একটি বিক্ষোভ মিছিল জাতীয় প্রেসক্লাবের সামনে থেকে পল্টন মোড় হয়ে জিরো পয়েন্ট ঘুরে সচিবালয়ের যাত্রী ছাউনিতে শেষ হয়।

BIGTheme.net • Free Website Templates - Downlaod Full Themes
Scroll Up
error: Content is protected !!