Home » আইন-আদালত » ধুনটে মাকে পুড়িয়ে হত্যার ঘটনায় গ্রেফতারকৃত ছেলের বিরুদ্ধে মামলা
ধুনটে মাকে পুড়িয়ে হত্যার ঘটনায় গ্রেফতারকৃত ছেলের বিরুদ্ধে মামলা

ধুনটে মাকে পুড়িয়ে হত্যার ঘটনায় গ্রেফতারকৃত ছেলের বিরুদ্ধে মামলা

এম.এ.রাশেদ (বগুড়া) প্রতিনিধি:বগুড়ার ধুনটে মাদকের টাকা না পেয়ে খুকি খাতুন (৬৫) নামে এক বৃদ্ধ মাকে ঘরের ভিতর বেধে রেখে শরীরে আগুন লাগিয়ে হত্যার ঘটনায় আটককৃত সোহানুর রহমান খোকন (৩৫) নামের এক মাদকাসক্ত ছেলের বিরুদ্ধে থানায় মামলা দায়ের হয়েছে। সোমবার রাতে নিহত বৃদ্ধার বড় ছেলে জাকির হোসেন বাদী হয়ে তার মাদকাসক্ত ভাই সোহানুর রহমান খোকনকে আসামী করে ধুনট থানায় মামলা দায়ের করেছেন। পুলিশ ঘটনাস্থল থেকে দুটি দেশীয় অস্ত্র, দেশি-বিদেশী মদ, গাঁজা ও ১০পিস ইয়াবা ট্যাবলেট সহ মাদক সেবনের বিভিন্ন সরঞ্জামাদি ও হত্যার কাজে ব্যবহৃত পেট্রোলের কন্টেইনার উদ্ধার করেছে।

জাানাগেছে, গত ১ সেপ্টেম্বর ধুনট উপজেলার চিকাশী ইউনিয়নের গজারিয়া গ্রামে নেশার টাকা না পেয়ে সোহানুর রহমান খোকন নামে মাদকাসক্ত যুবক তার বৃদ্ধ মা খুকি খাতুনকে ঘরের ভিতর বেধে রেখে শরীরে পেট্রোল ঢেলে আগুন লাগিয়ে হত্যা করে। তার মায়ের চিৎকার যেন কেউ শুনতে না পায় সে জন্য সাউন্ড বক্সে উচ্চ আওয়াজে গান চালু করে দেয় মাদকাসক্ত ছেলে সোহানুর রহমান খোকন। বৃদ্ধা মা আগুনে পুড়ে ছটফট করতে থাকে। একপর্যায়ে ঘরের বেড়াতে আগুন লাগলে প্রতিবেশীরা ভিতরে ঢুকে বৃদ্ধ খুকি খাতুনকে অগ্নিদগ্ধ অবস্থায় দেখতে পায়। পরে তাকে মুমুর্ষ অবস্থায় উদ্ধার করে বগুড়া শহীদ জিয়উর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়। স্থানীয় লোকজন ওই ঘাতক ছেলেকে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করে।

 

এঘটনায় ২ সেপ্টেম্বর রাতে নিহত খুকি খাতুনের বড় ছেলে জাকির হোসেন বাদী হয়ে তার মাদকাসক্ত ভাই সোহানুর রহমান খোকনকে আসামী করে ধুনট থানায় মামলা দায়ের করেছেন। পুলিশ ঘটনাস্থল থেকে দুটি দেশীয় অস্ত্র, দেশি-বিদেশী মদ, গাঁজা ও ১০পিস ইয়াবা ট্যাবলেট সহ মাদক সেবনের বিভিন্ন সরঞ্জামাদি ও হত্যার কাজে ব্যবহৃত পেট্রোলের কন্টেইনার উদ্ধার করে। ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) ইসমাইল হোসেন জানান, মাদকের টাকার জন্য মাকে আগুনে পুড়িয়ে হত্যার ঘটনায় থানায় মামলা দায়ের হয়েছে এবং আসামীকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরন করা হয়েছে।

লাইক ও শেয়ার করুন:
BIGTheme.net • Free Website Templates - Downlaod Full Themes
Scroll Up
Social media & sharing icons powered by UltimatelySocial
error: Content is protected !!