Home » খেলা » ভুটানকে হারিয়ে সাফে বাংলাদেশের দুর্দান্ত শুরু
ভুটানকে হারিয়ে সাফে বাংলাদেশের দুর্দান্ত শুরু

ভুটানকে হারিয়ে সাফে বাংলাদেশের দুর্দান্ত শুরু

আওয়াজ অনলাইন : ছেলেদের সাফ অনূর্ধ্ব-১৫ চ্যাম্পিয়নশিপে জয়ে দিয়ে শুভ সূচনা করেছে বাংলাদেশ। ভুটানকে ৫-২ ব্যবধানে হারিয়েছে প্রতিযোগিতার বর্তমান চ্যাম্পিয়নরা। আজ শুক্রবার ভারতের পশ্চিমবঙ্গের নদীয়া জেলার কল্যাণী স্টেডিয়ামে বাংলাদেশ সময় দুপুর সাড়ে ১২টায় ভুটানের বিপক্ষে মাঠে নামে বাংলাদেশ। দারুণ পারফরম্যান্স দেখিয়ে তারা জয় তুলে নেয় ৫-২ ব্যবধানে।

শুরু থেকে প্রতিপক্ষকে চেপে ধরে ম্যাচের ১৫তম মিনিটে আল মিরাদের গোলে এগিয়ে যায় বাংলাদেশ। কিশোরদের আনন্দ অবশ্য স্থায়ী হয়নি বেশিক্ষণ। দুই মিনিট পরই ফুব দর্জির গোলে সমতায় ফেরে ভুটান।

২১তম মিনিটে ফের এগিয়ে যায় বাংলাদেশ। এবারে লক্ষ্যভেদ করেন আল আমিন। তবে ৩২তম মিনিটে দ্বিতীয়বারের মতো সমতায় ফেরে ভুটান। বাংলাদেশ গোলরক্ষকের ভুলে বল জালে জড়ান সোনাম চোজাং। এগিয়ে থেকেই অবশ্য বিরতিতে যায় বাংলাদেশ। ৪৩তম মিনিটে বদলি নামা শুভ সরকার প্রথমার্ধের যোগ করা সময়ে স্কোরলাইন ৩-২ করেন।

এই স্কোরলাইনকে যখন ম্যাচের চূড়ান্ত পরিণতি বলে ধরে নেওয়া হচ্ছিল। তবে শেষদিকে আরও দুবার আনন্দে মাতোয়ারা হয় বাংলাদেশ, নিশ্চিত করে দুর্দান্ত জয়। ৮৩তম মিনিটে নিজের দ্বিতীয় গোল করেন মিরাদ। অতিরিক্ত সময়ে জাল কাঁপান আরেক বদলি ইমন ইসলাম বাবু।

রাউন্ড রবিন লিগ পদ্ধতির এই আসরে অংশ নিচ্ছে সাফের পাঁচটি দেশ। তারা হলো- স্বাগতিক ভারত, বাংলাদেশ, পাকিস্তান, ভুটান ও শ্রীলঙ্কা। আগামী রবিবার নিজেদের দ্বিতীয় ম্যাচে একই ভেন্যুতে শ্রীলঙ্কার মুখোমুখি হবে বাংলাদেশ। এরপর ২৭ ও ২৯ অগাস্ট যথাক্রমে নেপাল ও ভারতের মুখোমুখি হবে রবার্ট মার্টিন রায়েলসের শিষ্যরা।
/এইচ.

লাইক ও শেয়ার করুন:
BIGTheme.net • Free Website Templates - Downlaod Full Themes
Scroll Up
Social media & sharing icons powered by UltimatelySocial
error: Content is protected !!