Home » বিনোদন » জনপ্রিয় তারকা জয়া আসছে ‘ভূত পরী’ হয়ে
জনপ্রিয় তারকা জয়া আসছে ‘ভূত পরী’ হয়ে

জনপ্রিয় তারকা জয়া আসছে ‘ভূত পরী’ হয়ে

আওয়াজ অনলাইন : দুই বাংলার জনপ্রিয় তারকা জয়া আহসান। যতই দিন যাচ্ছে তার ভান্ডারে যুক্ত হচ্ছে নতুন নতুন সাফল্য। এবার ‘ভূত পরী’ হয়ে হাজির হচ্ছেন অভিনেত্রী। সৌকর্য ঘোষালের নতুন সিনেমা ‘ভূত পরী’তে জয়া এই রূপেই হাজির হবেন।

এতে জয়া ছাড়া আরও অভিনয় করেছেন- বিশ্বান্তক মুখোপাধ্যায় (শিশু), ঋত্বিক চক্রবর্তী, সুদীপ্তা চক্রবর্তী, শান্তিলাল মুখোপাধ্যায়।

সমনাম্বুলিজম-এ আক্রান্ত একটি শিশু একটি মহিলা ভূতের মুখোমুখি হয়। ভূতটি সত্তর বছর আগে মারা গিয়েছে। শিশু আর মহিলা ভূত আবিষ্কার করে যে তারা একই রকম স্বপ্ন দেখে।

১৯৪৭ সালে মারা যাওয়া ওই মহিলার ভূত। আর ২০১৯ সালে এই বাচ্চা ছেলেটির দেখা পায় সে। বাচ্চাটির সাহায্যেই ভূত জানতে পারে কেমন করে তার মৃত্যু হয়েছিল। সে জানতে পারে- এটি কোনও স্বাভাবিক মৃত্যু ছিল না, ছিল খুন। ছোট ছেলেটির সাহায্য নিয়ে মহিলা-ভূত খুঁজে পায় কে তার খুনী। আর এটাই সিনেমার গল্প।

সিনেমাতে ভূতের চরিত্রে অভিনয় করেছেন জয়া আহসান। বাচ্চাটির ভূমিকায় বিশ্বান্তক মুখোপাধ্যায়। তার মায়ের চরিত্রে রয়েছেন সুদীপ্তা চক্রবর্তী। ঋত্বিক চক্রবর্তী ও শান্তিলাল মুখোপাধ্যায় থাকছেন যথাক্রমে এক চোর ও সাধুর ভূমিকায়।
/এইচ.

লাইক ও শেয়ার করুন:
BIGTheme.net • Free Website Templates - Downlaod Full Themes
Scroll Up
Social media & sharing icons powered by UltimatelySocial
error: Content is protected !!