Oops! It appears that you have disabled your Javascript. In order for you to see this page as it is meant to appear, we ask that you please re-enable your Javascript!
Home » সংবাদ শিরোনাম » পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন: আলহাজ্ব নাজিম উদ্দিন 
পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন: আলহাজ্ব নাজিম উদ্দিন 

পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন: আলহাজ্ব নাজিম উদ্দিন 

লোহাগাড়া প্রতিনিধি: আধুনগর তথা লোহাগাড়ার সর্বস্তরের জনসাধারণকে পবিত্র ঈদুল আযাহার শুভেচ্ছা জানিয়েছেন বিশিষ্ট ক্রীড়াবিদ ও সমাজসেবক আলহাজ্ব নাজিম উদ্দিন।তিনি বলেন, বছর ঘুরে আমাদের জীবনে আবার ফিরে এসেছে পবিত্র ঈদুল-আযহা। মহান আল্লাহ বছরে আমাদের জন্য দুইটি শ্রেষ্ঠ আনন্দের দিন উপহার দিয়েছেন। এর একটি ঈদুল ফিতর, অপরটি ঈদুল আযহা। দুই ঈদেরই রয়েছে বিশেষ বৈশিষ্ট্য। ঈদুল আযহা ত্যাগ ও কুরবানির বৈশিষ্ট্যে মন্ডিত। এর সাথে জড়িত রয়েছে হযরত ইব্রাহিম (আ.) ও ইসমাঈল (আ.) এর মহান ত্যাগের নিদর্শন। এই ত্যাগের মূলে ছিল আল্লাহর প্রতি ভালবাসা এবং তার সন্তুষ্টি অর্জন।
তিনি আরো বলেন, এ এক অনাবিল আনন্দ, যে আনন্দের কোনো তুলনা নেই। এ আনন্দ আল্লাহর নৈকট্য লাভের আনন্দ। এ আনন্দ গুনাহ মাফের এবং বৈষয়িক ব্যস্ততাকে বাদ দিয়ে পরলৌকিক জগতের পাথেয় সংগ্রহ করার আনন্দ। এ আনন্দ গরিব-দুঃখীর সাথে একাত্ত হওয়ার আনন্দ। এ আনন্দ পশু কোরবানীর সাথে সাথে মনের পশুকে পরাস্থ করার আনন্দ।পবিত্র এ দিনে আমি মহান আল্লাহর কাছে আধুনগর তথা লোহাগাড়া বাসীর উত্তরোত্তর উন্নতি, সমৃদ্ধি ও অব্যাহত শান্তি কামনা করেন।
লাইক ও শেয়ার করুন:
BIGTheme.net • Free Website Templates - Downlaod Full Themes
Scroll Up
Social media & sharing icons powered by UltimatelySocial
FACEBOOK
FACEBOOK
TWITTER
error: Content is protected !!