Oops! It appears that you have disabled your Javascript. In order for you to see this page as it is meant to appear, we ask that you please re-enable your Javascript!
Home » সংবাদ শিরোনাম » ডিমলায় মহিলা আ.লীগের কমেটি গঠন
ডিমলায় মহিলা আ.লীগের কমেটি গঠন

ডিমলায় মহিলা আ.লীগের কমেটি গঠন

নীলফামারী থেকে মোঃ লিখন ইসলাম : নীলফামারী ডিমলা উপজেলা ৮ নং ঝুনাগাছ চাপানী ইউনিয়নের বাংলাদেশ আওয়ামীলীগের অঙ্গসংগঠন মহিলা আওয়ামীলীগের কমিটি গঠন অনুষ্ঠিত হয়। ১০ আগষ্ট সকাল ১০টায় ঝুনাগাছ চাপানী ইউনিয়ন আওয়ামীলীগ কার্যালয়ে সাবেক চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি মোঃ মোজাম্মেল হক ।

ইউনিয়ন কোষাধক্ষ্য চিত্তরঞ্জন রায় এর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা মহিলা আওয়ামীলীগ সভাপতি মোছাঃ গোলসেয়ারা বেগম , বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাধারন সম্পাদক বাবু সুনীল সরকার রায়, এছাড়াও অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন আওয়ামীলীগ সহ: সভাপতি গোলাম হাবীব চৌধুরী, রেজাউল হক, শিক্ষক ও আওয়ামীলীগ নেতা আনিছুর রহমান টিপু , রুহুল আমিন , তবিবর রহমান , যুবলীগ যুগ্ম আহবায়ক মনিরুজ্জামান মানিক প্রমুখ।

সভায় প্রধান অতিথি দলের গঠনতন্ত্রের আলোকে ৫২ সদস্য বিশিষ্ঠ একটি কমিটির তালিকা প্রকাশ করেন, এর মধ্যে ০৯টি ওয়ার্ডের মহিলা আওয়ামীলীগের নেত্রী ও কর্মীদের কণ্ঠ ভোটে সভাপতি পদে মোছাঃ এলেনুর বেগম , সাধারন সম্পাদক শ্রী স্মৃতি রানী রায় ও সাংগঠনিক সম্পাদক পদে নির্বাচিত হয়। পরিশেষে সভাপতি তার সমাপনী বক্তব্যে বলেন স্বাধীনতা অর্জনের চেয়ে স্বাধীনতা রক্ষা করা কঠিন । তাই নিজ দায়িত্ব অবহেলা না করে দলের জন্য কাজ করার আহবান জানান ।

লাইক ও শেয়ার করুন:
BIGTheme.net • Free Website Templates - Downlaod Full Themes
Scroll Up
Social media & sharing icons powered by UltimatelySocial
FACEBOOK
FACEBOOK
TWITTER
error: Content is protected !!