Home » খেলা » মহাখালী মডেল হাই স্কুলে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠান
মহাখালী মডেল হাই স্কুলে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠান

মহাখালী মডেল হাই স্কুলে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠান

এম হিমেল প্রধান : রাজধানীর মহাখালী মডেল হাই স্কুলে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠান ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান আজ শনিবার স্কুল মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন আওয়ামী লীগ নেতা বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি মোঃ মজিবুর রহমান। বিশেষ অতিথি ছিলেন বনানী থানা আওয়ামী লীগ সাধারন সম্পাদক মীর মোশাররফ হোসেন, বিদ্যালয় পরিচালনা কমিটির উপদেষ্টা মোঃ জিন্নত আলী, আওয়ামী লীগ নেত্রী নিলুফার ইসমিন।

বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি মোঃ মজিবুর রহমান তার বক্তব্যে বলেন, বর্তমান সরকার শিক্ষাবান্ধব সরকার। এই সরকার শিক্ষার উন্নয়নে কাজ করে যাচ্ছে। শিক্ষার উন্নয়নে সরকার যা যা করা প্রয়োজন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সবই করবেন।

বিশেষ অতিথি বনানী থানা আওয়ামী লীগ সাধারন সম্পাদক মীর মোশাররফ হোসেন বলেন, আজকের শিক্ষার্থীরাই আগামী দিনের ভবিষ্যত্। তিনি এই ভবিষ্যত্ নাগরিকদের যোগ্য করে গড়ে তুলতে শিক্ষকদের প্রতি আহ্বান জানান।

বিদ্যালয় পরিচালনা কমিটির উপদেষ্টা মোঃ জিন্নত আলী বলেন, শিক্ষার্থীদের লেখাপড়া শিখে শুধু সার্টিফিকেট অর্জন না করে আদর্শ মানুষ হওয়ার পরামর্শ দেন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ ফিরুজ্জামান। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন পরিচালনা পরিষদের সদস্য আবুল মোতালিব মাহমুদ হিরন প্রধান, আজিজুর রহমান খোকন, তরিকুল ইসলাম সৈকত, ড. মোঃ শফিকুল ইসলাম, কৃষ্ণ মিত্র, সহকারী প্রধান শিক্ষক আঞ্জুমানারা বেগম, শিক্ষক মন্ডলি, এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

পুরস্কার বিতরণের পর সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এতে বিদ্যালয়ের ছাত্র/ছাত্রী সংগীত ও নৃত্য পরিবেশন করে। এ ছাড়াও আওয়াজ কণ্ঠ শিল্পী গোষ্ঠী ও বেতার-টেলিভিশনের সংগীত শিল্পীরা সংগীত পরিবেশন করেন। অনুষ্ঠানে নৃত্য পরিবেশন করেন ফকরুল ফরায়েজী অপু।

অনুষ্ঠানে ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ী এবং ২০১৮/১৯ সনের বার্ষিক পরীক্ষাসহ বিভিন্ন ক্ষেত্রে কৃতিত্ব প্রদর্শন করা শিক্ষার্থীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেনায় ছিলেন সিনিয়র শিক্ষক মোঃ সাইফুল ইসলাম ও জাবেদ আল মোয়াজ।
/এইচ.

লাইক ও শেয়ার করুন:
BIGTheme.net • Free Website Templates - Downlaod Full Themes
Scroll Up
Social media & sharing icons powered by UltimatelySocial
error: Content is protected !!