Home » আইন-আদালত » গুড়ার গাবতলীতে ছেলে ধরা গুজব ছড়িয়ে ৪ জনকে গণপিটুনি
গুড়ার গাবতলীতে ছেলে ধরা গুজব ছড়িয়ে ৪ জনকে গণপিটুনি

গুড়ার গাবতলীতে ছেলে ধরা গুজব ছড়িয়ে ৪ জনকে গণপিটুনি

বগুরা প্রতিনিধিঃ  গুড়ার গাবতলীর উপজেলার দূর্গাহাটা বাজার এলাকায় আজ সোমবার বিকেলে ছেলে ধরা সন্দেহে ৪ জনকে গণপিটুনি দিয়েছে স্থানীয় জনতা। খবর পেয়ে বিকেল সাড়ে ৬টায় পুলিশ ঘটনাস্থলে গিয়ে উত্তেজিত জনতাকে ছত্রভঙ্গ করতে পুলিশ লাঠি চার্জ করে এবং উত্তেজিত জনতার হাত থেকে তাদেরকে উদ্ধার করে। এ সময় উত্তেজিত জনতা পিক-আফ ভ্যানে আগুন লাগিয়ে পুড়িয়ে দিয়েছে। পুলিশ ঘটনাস্থল থেকে ১৫ জনকে আটক করেছে।

স্থানীয় লোকজন জানান, আজ সোমবার বিকেল সাড়ে ৩টার দিকে (ঢাকা মেট্রো-ন-১৩-৩৮৪৯) একটি পিক-আপ নিয়ে গাবতলীর মহিষাবান এলাকার শাহীন (২৪), ধুনটের জোড় শিমুল এলাকার দুলাল ও নিয়ামূল নামের দুই ভাই ও পার ধুনট মধ্যপাড়া এলাকার লুৎফর রহমান দূর্গাহাটা বাজার এলাকায় যায়। সেখানে কিছু সময় অপেক্ষা করছিল। এতে স্থানীয় লোকজনের সন্দেহ হয় এরা ছেলে ধরা। এই সন্দেহে স্থানীয় কিছু জনতা গুজব ছড়িয়ে তাদেরকে ধরে গণপিটুনি দিতে শুরু করে এবং পিক-আপে আগুন লাগিয়ে দেয়।

খবর পেয়ে গাবতলী থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে উত্তেজিত জনতাকে লাঠি চার্জ করে গণপিটুনির শিকার ওই ৪জনকে উদ্ধার করে। এতে জনতা ক্ষিপ্ত হয়ে পুলিশের উপর মারমুখি হয়ে ওঠে। এসময় পুলিশ ১৫জনকে আটক করা হয়।গাবতলী থানার ওসি সেলিম হোসেন, ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ছেলে ধরা গুজব ছড়িয়ে স্থানীয় জনতা ৪ জনকে গণপিটুনি দিচ্ছিল। খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌছে তাদেরকে উদ্ধার করা হয়। এ ঘটনায় ১৫ জনকে আটক করা হয়েছে।

লাইক ও শেয়ার করুন:
BIGTheme.net • Free Website Templates - Downlaod Full Themes
Scroll Up
Social media & sharing icons powered by UltimatelySocial
error: Content is protected !!