Home » খেলা » মাশরাফিকে দেশের মাটিতে স্মরণীয় বিদায় দেওয়ার চিন্তা-ভাবনা করছি: বিসিবি সভাপতি
মাশরাফিকে দেশের মাটিতে স্মরণীয় বিদায় দেওয়ার চিন্তা-ভাবনা করছি: বিসিবি সভাপতি

মাশরাফিকে দেশের মাটিতে স্মরণীয় বিদায় দেওয়ার চিন্তা-ভাবনা করছি: বিসিবি সভাপতি

স্পোর্টস ডেস্ক:: জাতীয় দলের অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা দেশের মাটিতে শেষ ম্যাচ খেলেই আন্তর্জাতিক অঙ্গন থেকে বিদায় নিবেন বলে জানালেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সভাপতি নাজমুল হাসান পাপন।

গতকাল লন্ডনে সংসদীয় বিশ্বকাপে খেলতে গিয়ে সাংবাদিকদের এ কথা বলেন তিনি। এছাড়া ক্রিকেট দলের কোচ স্টিভ রোডসের ভবিষ্যত নিয়ে মন্তব্য করেছেন পাপন।

ক্রিকেট বোর্ড সভাপতি বলেন, মাশরাফিকে দেশের মাটিতে স্মরণীয় বিদায় দেওয়ার চিন্তা-ভাবনা করছি। আমরা একটি সিরিজ এমনভাবে আয়োজন করব, যাতে সে দেশের মাটিতেই বীরের মতো বিদায় নিতে পারে।

এ’সময় বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানের প্রশংসাও করে পাপন বলেন, বাংলাদেশের ক্রিকেটে দু’টি বড় চরিত্র। এক, মাশরাফি সর্বশ্রেষ্ঠ অধিনায়ক। দ্বিতীয়, সাকিব আল হাসান হলো সর্বকালের সেরা পারফরমার। সেই সেরা অধিনায়ককেই আমরা চেষ্টা করব দেশের মাটিতে সেরা বিদায়ের ব্যবস্থা করতে এবং সেটা যেন স্মরণীয় হয়ে থাকে।

এদিকে, কোচ স্টিভ রোডসের থাকা না-থাকা নিয়ে প্রশ্ন করা হয় হলে ক্রিকেট বোর্ডের সভাপতি নাজমুল হাসান পাপন বলেন, ‘রোডসকে বাদ দেয়া হয়নি। তার সাথে অনেক কিছু নিয়ে কথা বলছি। আমরা আমাদের চিন্তা-ভাবনা তাকে জানিয়েছি। সে আমাদের ভাবনার সঙ্গে একমত হয়নি। তাই আমরা ধরে নিয়েছি রোডস আর থাকবেন না। এখন লাস্ট কল রোডসের। আমি অপেক্ষায় আছি, হয়তো আজকালের মধ্যেই তার লাস্ট কলটা জানা যাবে। হয়তো-বা আজ বা কাল সে তার লাস্ট কল জানিয়ে দিতে পারেন।

লাইক ও শেয়ার করুন:
BIGTheme.net • Free Website Templates - Downlaod Full Themes
Scroll Up
Social media & sharing icons powered by UltimatelySocial
error: Content is protected !!