Oops! It appears that you have disabled your Javascript. In order for you to see this page as it is meant to appear, we ask that you please re-enable your Javascript!
Home » রাজনীতি » সিংহশ্রী ইউনিয়ন ছাত্রলীগের ঈদ শুভেচ্ছা
সিংহশ্রী ইউনিয়ন ছাত্রলীগের ঈদ শুভেচ্ছা

সিংহশ্রী ইউনিয়ন ছাত্রলীগের ঈদ শুভেচ্ছা

কাপাসিয় সংবাদদাতা : মাস ব্যাপী সিয়াম সাধনার পর সবার জন্য আনন্দের বার্তা নিয়ে আসছে পবিত্র ঈদুল ফিতর। আনন্দঘন এই মাহেন্দ্রক্ষণে ধনী-গরিব ভেদাভেদ ভূলে সবাই এক কাতারে শামিল হয়ে আনন্দ ভাগাভাগি করে নিতে হবে আমাদের। সম্পীতি ও সৌহার্দ্যময় সমাজ গঠনে এই উত্সব চিরায়ত ভূমিকা রেখে এসেছে।

সিংহশ্রী ইউনিয়ন ছাত্রলীগ, সভাপতি, গাজীপুর জেলা ছাত্রলীগ, যুগ্ন-সাধারন সম্পাদক ও বড়বেড় সরকারী প্রাথমিক বিদ্যালয়, সভাপতি-এম এইচ সোহাগ শেখ (এস.এম.সি)। ছাত্রলীগ সহ দেশবাসীকে (২ জুন) রবিবার এ শুভেচ্ছা জানান।

শুভেচ্ছা বার্তায় বলা হয়, ঈদ শান্তি, সহমর্মিতা, ভ্রাতৃত্ববোধ ও সম্প্রীতির মহত্ শিক্ষা দেয়, সাম্য, মৈত্রী ও মানবতার বন্ধনে আবদ্ধ করে সব মানুষ কে। প্রতিটি প্রানে ঈদের আনন্দ ছড়িয়ে পড়ুক, প্রতিটি মানব জেগে উঠুক ভ্রাতৃত্বের বন্ধনে-শুধু ঈদের দিনই নয়, এই বন্ধন জাগরূক হোক প্রতিটি দিন-এটাই হোক আমাদের শিক্ষা।

আরো বলেন হয়, আমার জন্মভূমি ঐতিহ্যবাহি কাপাসিয়া উপজেলার মাননীয় সংসদ সদস্য বঙ্গতাজ কন্যা সিমিন হোসেন রিমি (এমপি)’র পক্ষ থেকে ও আমার প্রানের সংগঠন বাংলাদেশ ছাত্রলীগ, কাপাসিয়া উপজেলার সিংহশ্রী ইউনিয়ন শাখা ছাত্রলীগের পক্ষ থেকে জানাই পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা ও অভিনন্দন। ঈদ মোবারক!
/এইচ.

লাইক ও শেয়ার করুন:
BIGTheme.net • Free Website Templates - Downlaod Full Themes
Scroll Up
Social media & sharing icons powered by UltimatelySocial
FACEBOOK
FACEBOOK
TWITTER
error: Content is protected !!