Home » গণমাধ্যম » চবিতে ‘শাটল ট্রেন’ শুরু
চবিতে ‘শাটল ট্রেন’ শুরু

চবিতে ‘শাটল ট্রেন’ শুরু

শাটল ট্রেন- যাকে বলা হয় চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) প্রাণ। শিক্ষার্থীদের নিয়ে নিত্য ২২ কিলোমিটার পাড়ি দেয়া এ বাহনকে ঘিরেই তৈরি হয় নানা স্মৃতি, নানা গল্প।

এসব কে উপজীব্য করেই নির্মাণ করা হয়েছে ‘শাটল ট্রেন’ চলচ্চিত্র। গণঅর্থায়নে নির্মিত দেশের প্রথম পূর্ণাঙ্গ ক্যাম্পাসভিত্তিক চলচ্চিত্রও এটি। আর যে ক্যাম্পাসকে ঘিরে এ চলচ্চিত্র সে সবুজ ক্যাম্পাসে মঙ্গলবার (১৬ এপ্রিল) থেকে শুরু হচ্ছে চলচ্চিত্রটির প্রদর্শনী। যা চলবে আগামী বৃহস্পতিবার (১৮ এপ্রিল) পর্যন্ত।

মঙ্গলবার বেলা ১১টায় বিশ্ববিদ্যালয়ের আইন অনুষদ মিলনায়তনে প্রিমিয়ার প্রদর্শনী অনুষ্ঠিত হবে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন চবি উপাচার্য অধ্যাপক ড. ইফতেখার উদ্দিন চৌধুর। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকার কথা রয়েছে অধ্যাপক ড. শিরীন আখতারের। এছাড়া চলচ্চিত্রের নির্মাতা-কলাকুশলীরা উপস্থিত থাকবেন।

১৬ এপ্রিল (মঙ্গলবার) প্রিমিয়ার প্রদর্শনীর পর থেকে ১৮ এপ্রিল (বৃহস্পতিবার) পর্যন্ত প্রতিদিন বিশ্ববিদ্যালয়ের আইন অনুষদ মিলনায়তনে দুপুর ১২টা, বেলা ২টা, বিকেল ৪টা ও সন্ধ্যা ৬টায় চলচ্চিত্রটি প্রদর্শিত হবে।

শাটল ট্রেনের নির্মাতা চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সাবেক ছাত্র প্রদীপ ঘোষ বলেন, মোহসেনা ঝর্ণার ‘বহে সমান্তরাল’ গল্প অবলম্বনে চলচ্চিত্রটি নির্মিত। এর প্রধান সহকারী পরিচালক রিফাত মোস্তফা, অভিনেতা ইমরান হোসেন, অভিনেত্রী সাদিয়া আফরোজ শান্তা থেকে শুরু করে সবাই চবির সাবেক ও বর্তমান শিক্ষার্থী। মুক্তির পর ঢাকা ও চট্টগ্রামে প্রতিটি প্রদর্শনীতে দর্শকদের উপচে পড়া ভিড় ছিল। আশা করি নিজ ক্যাম্পাসে শিক্ষার্থীরা শাটল ট্রেন দেখতে আসবেন।

লাইক ও শেয়ার করুন:
BIGTheme.net • Free Website Templates - Downlaod Full Themes
Scroll Up
Social media & sharing icons powered by UltimatelySocial
error: Content is protected !!