হোম » প্রধান সংবাদ » সুনামগঞ্জে ধর্ষণের অভিযোগে চেয়ারম্যান আজিজ কারাগারে

সুনামগঞ্জে ধর্ষণের অভিযোগে চেয়ারম্যান আজিজ কারাগারে

আল-হেলাল,সুনামগঞ্জ : ধর্ষণের ঘটনায় দায়েরকৃত মামলায় সুনামগঞ্জের দোয়ারা বাজার উপজেলার মান্নারগাঁও ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান আবু হেনা আজিজ (৪৫) জেলহাজতে প্রেরণ করেছে আদালত। ৯ আগস্ট রোববার বিকেলে আদালত তাকে কারাগারে প্রেরণ করে। একইদিন দুপুরে সুনামগঞ্জ পৌরসভার আলীপাড়াস্থ বাসভবন থেকে তাকে আটক করে সুনামগঞ্জ সদর মডেল থানা পুলিশ।

সুনামগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সহিদুর রহমান জানান, যুক্তরাজ্য প্রবাসী ইউপি চেয়ারম্যান আজিজ স্ত্রী-সন্তানকে লন্ডন রেখে দেশে একা বসবাস করছিলেন। দেশে থাকা অবস্থায় জেলা সদর উপজেলার রঙ্গারচর ইউনিয়নের হরিনাপাটি এলাকার এক নারীর সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তোলেন। রোববার সকালে ওই নারী চেয়ারম্যানের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ এনে সুনামগঞ্জ সদর মডেল থানায় মামলা দায়ের করেন। দুপুরে পৌর এলাকা থেকে ওই মামলায় আজিজকে গ্রেফতার করা হয়। বিকেলে তাকে আদালতে হাজির করা হলে বিচারক তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। উল্লেখ্য মোটা অংকের প্রবাসী টাকা বিনিয়োগ করে বিএনপির মনোনয়নে ধানের শীষ প্রতীক নিয়ে গত ইউপি নির্বাচনে জয়লাভ করেন আজিজ।

তার পরিষদে চেয়ারম্যান মেম্বারসহ মোট ১৩ জনের মধ্যে ৩ জন সরাসরি বিএনপি বাকী ৯জন আওয়ামীলীগের সমর্থিত মেম্বার। ৮নং ওয়ার্ডের মেম্বার প্যানেল চেয়ারম্যান মোঃ ইব্রাহিম আলী ইউপি চেয়ারম্যান এর আটকের সত্যতা নিশ্চিত করে বলেন,লন্ডনী ঐ চেয়ারম্যানের ক্ষমতার দাপট ও ব্যক্তিগত রুঢ় আচার আচরনে গোটা ইউনিয়নের সাধারন মানুষ অতিষ্ট হয়ে পড়েছেন। আমরা এখন লজ্জায় মুখ দেখাতে পারছিনা।

error: Content is protected !!