হোম » অপরাধ-দুর্নীতি » সিরাজদিখানে সাংবাদিক মাসুদের উপর সন্ত্রাসী হামলা

সিরাজদিখানে সাংবাদিক মাসুদের উপর সন্ত্রাসী হামলা

মোঃ আসাদুজ্জামান বাচ্চুঃ কেটিভির মুন্সীগঞ্জ প্রতিনিধি,দৈনিক আমার সংবাদ ও স্থানীয় দৈনিক রজতরেখার সিরাজদিখান প্রতিনিধি আব্দুল্লাহ আল মাসুদ ও তার বড় ভাই আব্দুল্লাহ আল মামুনের উপর হসন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছে।সিরাজদিখান উপজেলার বয়রাগাদী ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের পাশে বাবুরবাড়িতে এ ঘটনা ঘটে। গতকাল শনিবার সন্ধ্যা সাতটায় একটি সালিশ বৈঠকের নিউজ কাভার করতে গেলে সন্ত্রাসী হামলা চালায় আনোয়ার বাহিনী।

স্হানীয় সূত্রে জানা যায়, বয়রাগাদি ও গোবরদি গ্রামের কিশোরদের মধ্যে কোল্ড ড্রিংকস মজু পান করাকে কেন্দ্র করে হাতাহাতির হয় গত শুক্রবার বিকেলে।দুই গ্রামের কিশোরদের মধ্যকার এই ঝগড়ার নিরসন কল্পে সালিশ বৈঠক চলছিল গতকাল শনিবার সন্ধ্যায় । সালিশ বৈঠকের সভাপতি ও ইউপি মেম্বার বাচ্চু দেওয়ান বলেন- সালিশের এক পর্যায়ে হট্টগোল শুরু হলে বয়রাগাদি গ্রামের সন্ত্রাসী আনোয়ার বাহিনী দেশিয় অস্ত্রসস্ত্রে সজ্জিত হয়ে প্রতিপক্ষ গোবরদি গ্রামের বাসিন্দাদের উপর হামলা চালায়।হামলার দৃশ্য মোবাইল ক্যামেরায় ধারন ও স্থিরচিত্র তুলতে গেলে সন্ত্রাসীরা সাংবাদিক মাসুদের মোবাইল ও মানিব্যাগটি কেড়ে নেয়।

মাসুদ বাঁধা দিলে আনোয়ার ও তার ছোট ভাই মনির তাকে এলোপাথাড়ি কিলঘুষি মেরে মাটিতে ফেলে দেয়।অজ্ঞাত একজন এসে তাকে ছুরিকাঘাত করলে সৌভাগ্যবশত তার পেট না কেটে জিন্সের প্যান্ট ও বেল্ট কেটে যায়।সন্ত্রাসীদের হাত থেকে রক্ষা করতে তার বড় ভাই মামুন এগিয়ে এলে তাকেও পিটিয়ে আহত করা হয়।আশেপাশের লোকজন তাদের উদ্ধার করে গাড়িতে করে ক্লিনিকে পাঠিয়ে দেয়। প্রাথমিক চিকিৎসা গ্রহন করে মাসুদ ও তার ভাই এখন বাড়িতেই অবস্থান করছেন। সালিশে উপস্থিত সাবেক ইউপি মেম্বার মোহাম্মদ আলী বলেন-বৈঠকের শেষ পর্যায়ে হঠাৎ করেই এ হামলা চালায় আনোয়ারের লোকজন।

ছবি তুলতে গেলে সাংবাদিককে মারধর করে। সন্ত্রাসী হামলার ঘটনায় আনোয়ার (48),মনির(45) ও অজ্ঞাতনামা আরো 15 জনকে বিবাদী করে সিরাজদিখান থানায় একটি অভিযোগ দায়ের করেছেন আহত সাংবাদিক আব্দুল্লাহ আল মাসুদ নিজে বাদি হয়ে। সিরাজদিখান থানার ওসি ফরিদউদ্দিন জানান,অভিযোগ নেওয়া হয়েছে এবং আসামী ধরতে গতরাতেই এসআই বিজয়ের নেতৃত্বে অভিযান চালানো হয়েছে কিন্তু কাউকেই গ্রেফতার করা যায় নাই ।

error: Content is protected !!