হোম » প্রধান সংবাদ » স্বপরিবারে হাজির হয়ে আত্মসমর্পণ করলেন চিহ্নিত দু’জন মাদক ব্যবসায়ী দর্শনা থানায়।

স্বপরিবারে হাজির হয়ে আত্মসমর্পণ করলেন চিহ্নিত দু’জন মাদক ব্যবসায়ী দর্শনা থানায়।

মোঃতারিকুর রহমান  চুয়াডাংগা প্রতিনিধি :চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার দর্শনা থানায় স্বপরিবারে হাজির হয়ে আত্মসমর্পণ করলেন চিহ্নিত দু’জন মাদক ব্যবসায়ী। সম্প্রতি আরও দুজন মাদক ব্যবসায়ী থানায় আত্মসমর্পণ করেছেন।  মাদকবিরোধী সাঁড়াশি অভিযান অব্যাহত থাকার কারণে মাদক ব্যবসায়ীরা কোণঠাসা হয়ে পড়ে থানায় এসে আত্মসমর্পণ করছেন। এছাড়া তাদের সামনে আর কোন রাস্তা খোলা নাই। হয় মাদক ছাড়তে হবে না হয় এলাকা ছাড়তে হবে।
এরই ধারাবাহিকতায় রবিবার (৯ই আগস্ট) সকালে দর্শনা থানায় স্বপরিবারে হাজির হয়ে আত্মসমর্পণ করলেন দর্শনা থানাধীন সড়াবাড়িয়া গ্রামের মোঃ মোখলেসুর রহমানের ছেলে কুখ্যাত মাদক ব্যবসায়ী মোঃ টিপু সুলতান (২৮) এবং একই গ্রামের মৃত আবু বক্করের ছেলে মোঃ ইকরামুল হক। এ সময় তারা জীবনে আর কোনদিন মাদক ব্যাবসা না করার অঙ্গীকার করেন।
এ ব্যাপারে দর্শনা থানার অফিসার ইনচার্জ (ওসি) মাহাব্বুর রহমান বলেন, কেউ যদি মাদক ব্যাবসা ছেড়ে স্বাভাবিক জীবনে ফিরে আসতে চাই, তাহলে আমরা তাদের সর্বাত্মক সহযোগিতা করবো। আপনারা যারা মাদক ব্যবসার সাথে জড়িত আছেন, তারা অচিরেই এই ব্যাবসা ছাড়ুন, নাহলে আপনাদের কঠিন পরিণতি ভোগ করতে হবে। মাদকের ব্যাপারে কারো সুপারিশ কাজে আসবে না। কেউ সুপারিশ করলে ধরে নেওয়া হবে সেও মাদকের সাথে জড়িত।
error: Content is protected !!